1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
সিএপিএমের ৩ ফান্ডের সম্পদমূল্য প্রকাশ
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩০ পিএম

সিএপিএমের ৩ ফান্ডের সম্পদমূল্য প্রকাশ

  • আপডেট সময় : সোমবার, ২০ জুলাই, ২০২০
CAPM

সিএপিএম কোম্পানি লিমিটেড তাদের ব্যবস্থাপনায় পরিচালিত তিন ফান্ডের সম্পদমূল্য প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড-১: সব সম্পদ ও দায় বিবেচনা করে ১৬ জুলাই ২০২০ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ৫৪ কোটি ৪৭ লাখ ৪৬ হাজার ৬৪ টাকা ছয় পয়সা এবং বাজারমূল্যে ৪২ কোটি ৩৪ লাখ ৮২ হাজার ৭৩৮ টাকা ৫৮ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৮৭ পয়সা এবং বাজারমূল্যে আট টাকা ৪৫ পয়সা।

সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ১৬ জুলাই ২০২০ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৭১ কোটি ৯৪ লাখ ৯১ হাজার ৩৭০ টাকা ৯৮ পয়সা এবং বাজারমূল্যে ৬০ কোটি ৩৭ লাখ ১৩ হাজার ৮১৩ টাকা ৮৬ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৭৬ পয়সা এবং বাজারমূল্যে ৯ টাকা তিন পয়সা।

সিএপিএম ইউনিট ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ১৬ জুলাই ২০২০ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১৩ কোটি ৭০ লাখ ৭৩ হাজার ৪৭২ টাকা ৫৭ পয়সা এবং বাজারমূল্যে ১১ কোটি ৯১ লাখ ৯৬ হাজার ৬৫৯ টাকা ৩৩ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০৬ টাকা ৯৪ পয়সা এবং বাজারমূল্যে ৯২ টাকা ৯৯ পয়সা।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ