1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
আরেকটি ফ্যাক্টরীর ইউনিট করবে এপেক্স ফুটওয়্যার
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:২৯ এএম

আরেকটি ফ্যাক্টরীর ইউনিট করবে এপেক্স ফুটওয়্যার

  • আপডেট সময় : বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

পুঁজিবাজারে তালিকাভুক্ত এপেক্স ফুটওয়্যার লিমিটেড ১০০ কোটি টাকা ব্যয়ে আরেকটি ফ্যাক্টরীর ইউনিট করবে। ব্যবসায়ের পরিধি বাড়ানোর লক্ষ্যে আজ অনুষ্ঠিত কোম্পানির পর্ষদ সভায় জমি কেনা এবং বিএমআরই (ব্যালেন্সিং, মডার্নাইজেশন, রিহ্যাবিলিটেশন, এক্সপানশন) প্রজেক্ট বাস্তবায়নের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সম্পূর্ণ প্রজেক্ট বাস্তবায়ন করতে ব্যয় ধরা হয়েছে ১০০ কোটি টাকা। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

এই ১০০ কোটি টাকার মধ্যে ১৪ কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে ১৯৬ ডেসিমেল জমি, ৬০ কোটি টাকা বিল্ডিং নিমার্ণ, ২০ কোটি টাকার যন্ত্রপাতি এবং অন্যান্য আনুষঙ্গিক খাতে ৫ কোটি ৩০ লাখ টাকা ব্যয় করা হবে। ২০২০ সালের ডিসেম্বরের মধ্যে বিদ্যমান বিজনেস ফ্যাক্টরী (ইউনিট-২) বাস্তবায়ন করবে এপেক্স ফুটওয়্যার। এই প্রজেক্ট বাস্তবায়ন হলে প্রতি মাসে ৪ লাখ জোড়া জুতা তৈরির ক্যাপাসিটি বৃদ্ধির পাশাপাশি ১৫০০ জনবল নিয়োগ করা যাবে বলে কোম্পানি সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, ১৯৬ ডেসিমেল জমির মধ্যে ৯৬ ডেসিমেল জমি এপেক্স ফার্মা লিমিটেড এবং বাকি ১০০ ডেসিমেল জমি এপেক্স এন্টারপ্রাইজ লিমিটেড থেকে ক্রয় করা হবে। গাজীপুর জেলার কালিয়াকৈর, চন্দ্রায় এই জমি ক্রয় করা হবে।

শেয়ারবার্তা/ এস আই

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ