1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : muzahid : muzahid
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
সিএপিএমের তিন ফান্ডের সম্পদমূল্য ঘোষণা
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৪৯ পিএম

সিএপিএমের তিন ফান্ডের সম্পদমূল্য ঘোষণা

  • আপডেট সময় : রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯

সিএপিএম কোম্পানি লিমিটেড তাদের ব্যবস্থাপনায় পরিচালিত তিন ফান্ডের সম্পদমূল্য প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড-১: সব সম্পদ ও দায় বিবেচনা করে ১৪ নভেম্বর ২০১৯ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ৫৩ কোটি ৫৬ লাখ ১১ হাজার ৭৩৬ টাকা ৯৮ পয়সা এবং বাজারমূল্যে ৪৩ কোটি ৭৫ লাখ ৪৩ হাজার ২৬৩ টাকা ১৪ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৬৮ পয়সা এবং বাজারমূল্যে আট টাকা ৭৩ পয়সা।

সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ১৪ নভেম্বর ২০১৯ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্য ৭০ কোটি ৯৭ লাখ ৩৮ হাজার ৭৭ টাকা ৮৫ পয়সা এবং বাজারমূল্যে ৬১ কোটি ৩৩ লাখ ৪২ হাজার ১৩৯ টাকা ৩০ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৬২ পয়সা এবং বাজারমূল্যে ৯ টাকা ১৭ পয়সা।

সিএপিএম ইউনিট ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ১৪ নভেম্বর ২০১৯ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১৩ কোটি ২৫ লাখ ৫৪ হাজার ৬০৪ টাকা ১৬ পয়সা এবং বাজারমূল্যে ১২ কোটি তিন লাখ ৪২ হাজার টাকা ৪৭ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০৩ টাকা ৪১ পয়সা এবং বাজারমূল্যে ৯৩ টাকা ৮৮ পয়সা। পুনঃধার্যকৃত ইউনিটপ্রতি ক্রয় ও পুনঃক্রয়মূল্য হচ্ছে যথাক্রমে ৯৩ টাকা ৮৮ পয়সা এবং ৯২ টাকা ৩৮ পয়সা। আজ থেকে পরবর্তী নিট সম্পদমূল্য ঘোষণার পূর্ব পর্যন্ত এ মূল্য কার্যকর থাকবে।

শেয়ারবার্তা/ সাইফুল ইসলাম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ

সূচক পতনে লেনদেন

  • ১ ডিসেম্বর ২০২২