1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ডিএসই’র আইপিও রিভিউ টিমে পরিবর্তন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ এএম

ডিএসই’র আইপিও রিভিউ টিমে পরিবর্তন

  • আপডেট সময় : সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
A DSE

দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) আইপিও রিভিউ টিমের সদস্যদের পরিবর্তন করেছে। রিভিউ টিমের সদস্য মিনহাজ মান্নান ইমনের পরিবর্তে ডিএসইর স্বতন্ত্র পরিচালক অধ্যাপক ড. এম কায়কোবাদকে অন্তর্ভূক্ত করা হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) ডিএসইর পরিচালনা পর্ষদের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ডিএসইর এক পরিচালক শেয়ারবার্তাকে বলেন, মিনহাজ মান্নান ইমন একজন শেয়ারহোল্ডার পরিচালক। তাকে কমিটিতে রাখা ডিমিউচ্যুয়ালাইজেশন আইন অনুযায়ি সাংঘর্ষিক হতে পারে বলে মনে করে পর্ষদ। তাই তাঁর স্থলে স্বতন্ত্র পরিচালক অধ্যাপক ড. এম কায়কোবাদকে অন্তর্ভূক্ত করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর স্বচ্ছ ও ভালো কোম্পানি আনয়নের লক্ষ্যে আইপিও রিভিউ টিম গঠন করে ডিএসই। ৬ সদস্যের এই টিমের প্রধান করা হয় ডিএসইর স্বতন্ত্র পরিচালক অধ্যাপক ড. মোঃ মাসুদুর রহমানকে। অন্য সদস্যরা ছিলেন- ডিএসইর স্বতন্ত্র পরিচালক বিচারপতি সিদ্দিকুর রহমান মিয়া, স্বতন্ত্র পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তাফিজুর রহমান, শেয়ারহোল্ডার পরিচালক মিনহাজ মান্নান ইমন ও ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মতিন পাটোয়ারী। কমিটির সদস্য সচিব করা হয় লিস্টিং বিভাগের প্রধানকে। এরমধ্যে আজ মিনহাজ মান্নান ইমনের জায়গায় পরিবর্তন আনা হয়েছে।

শেয়ারবার্তা / মিলন

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ