1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
৫৭ শতাংশ শেয়ার দর বেড়েছে ব্যাংক খাতে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১২ এএম

৫৭ শতাংশ শেয়ার দর বেড়েছে ব্যাংক খাতে

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯

আজ মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্যাংক খাতে শেয়ার দর বেড়েছে ৫৭ শতাংশ প্রতিষ্ঠানের। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

৩০টি ব্যাংক লেনদেনে অংশ নিয়েছে। ব্যাংকগুলোর মধ্যে ১৭টির বা ৫৭ শতাংশের শেয়ার দর বেড়েছে। শেয়ার দর কমেছে ১০টির বা ৩৩ শতাংশের এবং শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ৩টির বা ১০ শতাংশ ব্যাংকের। শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ১ টাকা ৮০ পয়সা বেড়েছে ব্র্যাক ব্যাংকের। দ্বিতীয় সর্বোচ্চ ৪০ পয়সা বেড়েছে আল আরাফাহ ইসলামী ব্যাংকের এবং তৃতীয় সর্বোচ্চ ৩০ পয়সা করে বেড়েছে সিটি ও রূপালী বাংকের।

এছাড়া উত্তরা ও ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের ২০ পয়সা করে এবং ইউনাইটেড কমার্শিয়াল, সাউথইস্ট, স্ট্যান্ডার্ড, প্রাইম, প্রিমিয়ার, ন্যাশনাল, মার্কেন্টাইল, যমুনা, এক্সিম, এবি ও আইসিবি ইসলামিক ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা করে বেড়েছে।

১০টি ব্যাংকের শেয়ার দর কমেছে। ব্যাংকগুলোর মধ্যে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ৬০ পয়সা; স্যোসাল ইসলামী ব্যাংকের ৪০ পয়সা; ইস্টার্ন ব্যাংকের ৩০ পয়সা; ট্রাস্ট ও পূবালী ব্যাংকের ২০ পয়সা করে এবং শাহজালাল, এনসিসি, ব্যাংক এশিয়া, আইএফআইসি ও ঢাকা ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা করে কমেছে। ৩টি ব্যাংকের শেয়ার দর অপরিবর্তিত রয়েছে। ব্যাংকগুলোর মধ্যে রয়েছে: ডাচ-বাংলা, ওয়ান ও ইসলামী ব্যাংক।

শেয়ারবার্তা/ সাইফুল ইসলাম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ