1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ব্যাংক খাতে শেয়ার দর কমেছে ৪৬ শতাংশের
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৩ এএম

ব্যাংক খাতে শেয়ার দর কমেছে ৪৬ শতাংশের

  • আপডেট সময় : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
A-Bank

সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্যাংক খাতে শেয়ার দর কমেছে ৪৬ শতাংশ প্রতিষ্ঠানের। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আজ ৩০টি ব্যাংক লেনদেনে অংশ নিয়েছে। ব্যাংকগুলোর মধ্যে ৮টির বা ২৭ শতাংশের শেয়ার দর বেড়েছে। শেয়ার দর কমেছে ১৪টির বা ৪৬ শতাংশের এবং শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ৮টির বা ২৭ শতাংশ ব্যাংকের।

আজ শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ১.১০ টাকা কমেছে ব্র্যাক ব্যাংকের। দ্বিতীয় সর্বোচ্চ ০.৫০ টাকা কমেছে ইস্টার্ন ব্যাংকের এবং ততীয় সর্বোচ্চ ০.৪০ টাকা করে কমেছে রূপালী ও শাহজালাল ইসলামী বাংকের।

এছাড়া ইউনাইটেড কমার্শিয়াল ও ন্যাশনাল ব্যাংকের ০.৩০ টাকা করে; এবি ও সিটি ব্যাংকের ০.২০ টাকা করে এবং ঢাকা, ইসলামী, মার্কেন্টাইল, ওয়ান, স্যোসাল ইসলামী ও সাউথইস্ট ব্যাংকের শেয়ার দর ০.১০ টাকা করে কমেছে।

আজ ৮টি ব্যাংকের শেয়ার দর বেড়েছে। ব্যাংকগুলোর মধ্যে উত্তরা ব্যাংকের ০.৪০ টাকা; ব্যাংক এশিয়া ও প্রিমিয়ার ব্যাংকের ০.২০ টাকা করে এবং ট্রাস্ট, এনসিসি, মিউচুয়াল ট্রাস্ট, যমুনা ও এক্সিম ব্যাংকের শেয়ার দর ০.১০ টাকা করে বেড়েছে।

আজ ৮টি ব্যাংকের শেয়ার দর অপরিবর্তিত রয়েছে। ব্যাংকগুলোর মধ্যে রয়েছে. আল আরাফাহ ইসলামী, ডাচ-বাংলা, ফাস্ট সিকিউরিটি ইসলামী, আইসিবি ইসলামিক, আইএফআইসি, প্রাইম, পুবালী ও স্ট্যান্ডার্ড ব্যাংক।

শেয়ারবার্তা / মিলন

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ