1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
সপ্তাহজুড়ে লেনদেনের শীর্ষে থাকা ১০ কোম্পানি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৬ এএম

সপ্তাহজুড়ে লেনদেনের শীর্ষে থাকা ১০ কোম্পানি

  • আপডেট সময় : শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯

বিদায়ী সপ্তাহে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনের শীর্ষে ছিল ন্যাশনাল টিউবস। সপ্তাহজুড়ে কোম্পানিটির ৪৯ লাখ ৩০ হাজার ৯১৫টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার মূল্য ছিল ৭৮ কোটি ৩৯ লাখ ৩৩ হাজার টাকা। ডিএসইর সপ্তাহিক বাজার পর্যালোচনা করে এ তথ্য পাওয়া যায়।

লেনদেন তালিকার দ্বিতীয় স্থানে ছিল গ্রামীনফোন। কোম্পানিটির ২৩ লাখ ২৭ হাজার ৫৬৫ টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার মূল্য ছিল ৭৫ কোটি ১৮ লাখ ৩২ হাজার টাকা।

সোনারবাংলা ইন্স্যুরেন্স ছিল তালিকার তৃতীয় স্থানে। কোম্পানিটির ৯৭ লাখ ৯৩ হাজার ৯৯৮টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার মূল্য ৪৯ কোটি ১১ লাখ ৪০ হাজার টাকা।

তালিকার চতুর্থ স্থানে রয়েছে বিকন ফার্মাসিউটিক্যালস। কোম্পানিটির ১ কোটি ৩৮ লাখ ৮৮ হাজার ৪৮১টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার মূল্য ৪৪ কোটি ১৯ লাখ ২৩ হাজার টাকা।

এশিয়া ইন্স্যুরেন্স তালিকার পঞ্চম স্থানে রয়েছে । কোম্পানিটির ১ কোটি ৫১ লাখ ৩৪ হাজার ৮৭৪টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার মূল্য ৪১ কোটি ৮২ লাখ ২৯ হাজার টাকা।

লেনদেনের তালিকায় থাকা অন্য কোম্পানিগুলো হচ্ছে- ওয়াটা কেমিক্যালস, বাংলাদেশ সাবমেরিন কেবল, স্কয়ার ফার্মা, স্ট্যাইল ক্রাফট ও ন্যাশনাল পলিমার।

শেয়ারবার্তা / হামিদ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ