1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ফের বাতিল হলো থ্রি অ্যাঙ্গেল মেরিনের আইপিও
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৮ পিএম

ফের বাতিল হলো থ্রি অ্যাঙ্গেল মেরিনের আইপিও

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

পুঁজিবাজার হতে অর্থ সংগ্রহে আগ্রহী থ্রি অ্যাঙ্গেল মেরিন লিমিটেডের প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) আবেদন দ্বিতীয় দফায় বাতিল করেছে বিএসইসি। গত ২৮ ফেব্রুয়ারি বাতিল সংক্রান্ত একটি চিঠি কোম্পানিতে পাঠিয়েছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড কমিশন (বিএসইসি)। একই সাথে চিঠির কপি দেওয়া হয়েছে কোম্পানির ইস্যু ম্যানেজার বানকো ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমেটেড ও জনতা ক্যাপিটাল ইনভেস্টমেন্ট লিমেটেডকে। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে ২০২০ সালে কোম্পানিটির আবেদন বাতিল করেছিল বিএসইসি। ওই বছরের ৩ সেপ্টেম্বর এই সংক্রান্ত একটি চিঠি কোম্পানিতে পাঠায় বিএসইসি।

থ্রি অ্যাঙ্গেল মেরিন লিমিটেড পুঁজিবাজার থেকে ৩২ কোটি টাকা সংগ্রহ করতে চেয়েছিলো। এর মাধ্যমে তারা কোম্পানির ব্যবসা আরও সম্প্রসারণ করার কথা ছিলো।

জানা যায়, কোম্পানির পরিচালকদের সিআইবিতে ঝামেলা আছে। ঋণ সংক্রান্ত একটি মামলাও রয়েছে কোম্পানি ও নয়জন পরিচালকদের বিরুদ্ধে। তবে এই মামলায় তারা হাইকোর্ট থেকে স্থগিত আদেশ নিয়েছে।

কোম্পানি সূত্রে জানা যায়, শাংসাইন সার্ভিসেস নামে একটি প্রতিষ্ঠান ফাস ফাইন্যান্স থেকে ২০ কোটি টাকা ঋণ নিয়েছিল। ওই ঋণের গ্যারান্টার ছিল থ্রি অ্যাঙ্গেল মেরিন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও উপ ব্যবস্থাপনা পরিচালক। এরপর শাংসাইন ঋণ খেলাপী হয়। ফলে থ্রি অ্যাঙ্গেল মেরিন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও উপ ব্যবস্থাপনা পরিচালকের সিআইবিতে সমস্যা হয়। যদিও শাংসাইনের মামলা স্থগিত করা আছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ