1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ব্যাংক খাতে শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ৪০ শতাংশ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪২ এএম

ব্যাংক খাতে শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ৪০ শতাংশ

  • আপডেট সময় : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯

সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্যাংক খাতে শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ৪০ শতাংশ কোম্পানির। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আজ ৩০টি ব্যাংক লেনদেনে অংশ নিয়েছে। ব্যাংকগুলোর মধ্যে ১০টির বা ৩৩ শতাংশের শেয়ার দর বেড়েছে। শেয়ার দর কমেছে ৮টির বা ২৭ শতাংশের এবং শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ১২টির বা ৪০ শতাংশ ব্যাংকের।

কোম্পানিগুলোর মধ্যে রয়েছে: আল আরাফাহ ইসলামী, ব্যাংক এশিয়া, সিটি, ঢাকা, আইএফআইসি, মার্কেন্টাইল, মিউচুয়াল ট্রাস্ট, ন্যাশনাল, ওয়ান, প্রিমিয়ার, রূপালী এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক।

আজ শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ২ টাকা ৭০ পয়সা বেড়েছে ডাচ-বাংলা ব্যাংকের। এছাড়া যমুনা ব্যাংকের ৪০ পয়সা; উত্তরা ও প্রাইম ব্যাংকের ৩০ পয়সা করে; এক্সিম ব্যাংকের ২০ পয়সা এবং স্যোসাল ইসলামী, শাহজালাল ইসলামী, আইসিবি ইসলামিক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী এবং এবি ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা করে বেড়েছে।

এদিন শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ৬০ পয়সা কমেছে ব্র্যাক ব্যাংকের। এছাড়া ইস্টা্র্ন ব্যাংকের ৪০ পয়সা; ট্রাস্ট ব্যাংকের ৩০ পয়সা; এনসিসি ও সাউথইস্ট ব্যাংকের ২০ পয়সা করে এবং স্ট্যান্ডার্ড, পূবালী ও ইসলামী ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা করে কমেছে।

শেয়ারবার্তা/ সাইফুল ইসলাম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ