1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
আইসিবি পুরস্কার পাচ্ছে পুঁজিবাজারের ২৫ কোম্পানি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৪ পিএম

আইসিবি পুরস্কার পাচ্ছে পুঁজিবাজারের ২৫ কোম্পানি

  • আপডেট সময় : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯

ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্টেন্ট অব বাংলাদেশ (আইসিএবি) পুরস্কার পাচ্ছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন ক্যাটাগরির ২৫ কোম্পানি। ৫টি ক্যাটাগরিতে কোম্পানিগুলো বার্ষিক পুরস্কারে ভূষিত হচ্ছে।

ব্যাংক ক্যাটাগরিঃ ব্যাংক ক্যাটাগরিতে সেরা বার্ষিক প্রতিবেদনের পুরস্কার পাচ্ছে ৯টি ব্যাংক। এগুলো হচ্ছে-ব্যাংক এশিয়া লিমিটেড, ব্র্যাক ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, পূবালী ব্যাংক লিমিটেড, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, ইসলামী ব্যাংক লিমিটেড ও মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড।

আর্থিক সেবা খাতঃ এই খাতে পুরস্কার পাচ্ছে ৩টি প্রতিষ্ঠান। এগুলো হচ্ছে-আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড, লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড ও আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড।

বীমা খাতঃ এই খাতে পুরস্কার পাচ্ছে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড, রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড ও প্রাইম ইন্স্যুরেন্স লিমিটেড।

ম্যানুফেক্চারিং খাতঃ এই খাতের প্রতিষ্ঠানগুলো হচ্ছে বৃটিশ আমেরিকান টোব্যাকো, বিএসআরএম, অরিয়ন ফার্মা, ইউনাইটেড পাওয়ার, বিএসআরএম স্টিল, প্রিমিয়ার সিমেন্ট, আরএকে সিরামিকস ও লিন্ডে বাংলাদেশ।

আইটি খাতঃ এই খাতের একমাত্র প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন পুরস্কার পাচ্ছে।

শেয়ারবার্তা / হামিদ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ