1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
চলতি সপ্তাহে যে ৭ কোম্পানির বোর্ড সভা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৮ এএম

চলতি সপ্তাহে যে ৭ কোম্পানির বোর্ড সভা

  • আপডেট সময় : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
agm-egm

চলতি সপ্তাহে (১ থেকে ৭ ডিসেম্বর) ৭ কোম্পানির বার্ষিক সাধারণ সভার (এজিএম) অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড, বাংলাদেশ ল্যাম্পস, আইটি কনসালটেন্টস, মবিল যমুনা লুম্বিকেন্টস, মুন্নু জুট স্টাফলারস, রংপুর ডেইরী এবং শ্যামপুর সুগার মিলস লিমিটেড।

ফুয়েল ও পাওয়ার খাতের কোম্পানি খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেডের (কেপিসিএল) বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১ ডিসেম্বর বেলা ১১টায় গলফ গার্ডেন আর্মি গলফ ক্লাব এয়ারপোর্ট রোড ঢাকা ক্যান্টনমেন্টে অনুষ্ঠিত হবে। ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটি ৪০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।কোম্পানিটির এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ১৪ নভেম্বর।

প্রকৌশল খাতের কোম্পানি বাংলাদেশ ল্যাম্পস লিমিটেড(বিডি ল্যাম্প)লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৪ ডিসেম্বর বেলা ১১টায় ঢাকা বেনকুইট হল গুলশান-১ ঢাকায় অনুষ্ঠিত হবে। ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটি ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।কোম্পানিটির এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ৩ নভেম্বর।

আইটি খাতের কোম্পানি আইটি কনসালটেন্টস লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৫ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় রাওয়া কনভেনশন হল-২ ভিআইপি রোড, মহাখালী ঢাকায় অনুষ্ঠিত হবে। ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটি ৫ শতাংশ নগদ ও ৭ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।কোম্পানিটির এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ১৪ নভেম্বর।

ফুয়েল ও পাওয়ার খাতের কোম্পানি মবিল যমুনা লুম্বিকেন্টস(এমজেএল)লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৫ ডিসেম্বর বেলা ১১টায় কৃষিবিদ ইনস্টিটিউশন কমপ্লেক্স বাংলাদেশ, খামার বাড়ি ফার্মগেট ঢাকায় অনুষ্ঠিত হবে। ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটি ৪৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।কোম্পানিটির এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ১৪ নভেম্বর।

প্রকৌশল খাতের কোম্পানি মুন্নু জুট স্টাফলারস লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম)ও অতিরিক্ত সাধারণ সভা(ইজিএম) আগামী ৫ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় ইসলামপুর ধামরাই ঢাকায় অনুষ্ঠিত হবে। ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটি ২০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।কোম্পানিটির এজিএমও ইজিএম সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ১৪ নভেম্বর।

খাদ্য ও আনুষাঙ্গিক খাতের কোম্পানি রংপুর ডেইরী অ্যান্ড ফুড প্রোডাক্টস লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৭ ডিসেম্বর বেলা ১১টায় ফ্যাক্টরি প্রাঙ্গন সালাইপুর বালদিপুকুর রংপুরে অনুষ্ঠিত হবে। ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটি ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।কোম্পানিটির এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ২১ নভেম্বর।

খাদ্য ও আনুষাঙ্গিক খাতের কোম্পানি শ্যামপুর সুগার মিলস লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৭ ডিসেম্বর বেলা ১১টায় ফ্যাক্টরি সুগার মিলস ট্রেনিং কমপ্লেক্স, শ্যামপুর, রংপুরে অনুষ্ঠিত হবে। ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটি কোন লভ্যাংশ ঘোষণা করেনি।কোম্পানিটির এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ২১ নভেম্বর।

শেয়ারবার্তা/ সাইফুল ইসলাম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ