1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ব্যাংক খাতে শেয়ার দাম বেড়েছে ৯০ শতাংশ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৩ পিএম

ব্যাংক খাতে শেয়ার দাম বেড়েছে ৯০ শতাংশ

  • আপডেট সময় : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
A Bank

সপ্তাহের প্রথম কার্যদিবস রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্যাংক খাতে শেয়ার দর বেড়েছে ৯০ শতাংশ কোম্পানির । ডিএসই সুত্রে এ তথ্য জানা গেছে।

শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ২টি ব্যাংকের। ব্যাংক ২টি হলো: আইসিবি ইসলামিক ও পুবালী ব্যাংক।

আজ ৩০টি ব্যাংক লেনদেনে অংশ নিয়েছে। ব্যাংকগুলোর মধ্যে ২৭টির বা ৯০ শতাংশের শেয়ার দর বেড়েছে। শেয়ার দর কমেছে ১টির বা ৩ শতাংশের এবং শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ২টির বা ৭ শতাংশ ব্যাংকের। আজ শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ২ টাকা ১০ পয়সা বেড়েছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের। দ্বিতীয় সর্চোচ্চ ১ টাকা ৪০ পয়সা বেড়েছে ট্রাস্ট ব্যাংকের এবং তৃতীয় সর্বোচ্চ ১ টাকা ২০ পয়সা বেড়েছে ব্র্যাক ব্যাংকের।

এছাড়া সিটি ও রূপালী ব্যাংকের ১ টাকা করে; ডাচ-বাংলা, মার্কেন্টাইল ও উত্তরা ব্যাংকের ৯০ পয়সা করের স্ট্যান্ডার্ড, প্রিমিয়ার, ওয়ান ও ইস্টার্ন ব্যাংকের ৬০ পয়সা করে; ইউনাইটেড কমার্শিয়ার, যমুনা ও আইএফআইসি ব্যাংকের ৫০ পয়সা করে; এনসিসি ও ঢাকা ব্যাংকের ৪০পয়সা করে; ব্যাংক এশিয়া. ফার্ট সিকিউরিটি ইসলামী ও সাউথইস্ট ব্যাংকের ৩০ পয়সা করে: স্যোসাল ইসলামী, প্রাইম, ইসলামী, এক্সিম ও এবি ব্যাংকের ২০ পয়সা করে এবং আল আরফাহ ইসলামী ও ন্যাশনাল ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা করে বেড়েছে।

আজ একটি মাত্র অর্থাৎ শাহজালাল ইসলামী ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা কমেছে।

শেয়ারবার্তা/ সাইফুল ইসলাম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ