1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
বিনিয়োগকারীদের মানববন্ধন কেন্দ্রীয় ব্যাংকের সামনে
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:০২ এএম

বিনিয়োগকারীদের মানববন্ধন কেন্দ্রীয় ব্যাংকের সামনে

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

দেশের পুঁজিবাজারের উন্নয়নে বাংলাদেশ ব্যাংক এবং বাংলাদেশে সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের মধ্যে টানাপোড়েন দ্রুত নিরসন করার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন পুঁজিবাজরের বিনিয়োগকারীরা।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুর ১টার দিকে রাজধানীর মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের সামনে বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদ আয়োজিত প্রতিবাদ কর্মসূচির মাধ্যমে এই দাবি জানানো হয়েছে।

কর্মসূচিতে নেতৃত্ব দেন পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক কাজী আব্দুর রাজ্জাক। এই সময় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ কর্মসূচিতে কাজী আব্দুর রাজ্জাক গণমাধ্যমকে বলেন, ‘পুঁজিবাজার নিয়ে বাংলাদেশ ব্যাংক ও বিএসইসি’র মধ্যে একটি টানাপোড়ন চলছে। এই পরিস্থিতিতে নাজুক অবস্থায় রয়েছেন পুঁজিবাজারসহ বিনিয়োগকারীরা। তাই দুইটি নিয়ন্ত্রক সংস্থার টানাপোড়েন নিষ্পত্তি এবং পুঁজিবাজারের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি। এ লক্ষ্যে আমরা প্রতিবাদ কর্মসূচি পালন করেছি।’

আব্দুর রাজ্জাক আরও বলেন, ‘পুঁজিবাজার নিয়ে বাংলাদেশ ব্যাংকের অযাচিত হস্তক্ষেপ রয়েছে। এছাড়া বিভিন্ন সময় পুঁজিবাজারের জন্য নেতিবাচক সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ব্যাংক। যার কারণে পুঁজিবাজারে অস্থিরতা বিরাজ করে। পুঁজিবাজার উন্নয়নে বাংলাদেশ ব্যাংকের অযথা হস্তক্ষেপ বন্ধ করা খুবই জরুরী।’

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ