1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
নতুন ঠিকানায় তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৯ এএম

নতুন ঠিকানায় তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
TAKAFUL

বিমা খাতের কোম্পানি তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেড নিবন্ধিত ও প্রধান কার্যালয়ের ঠিকানা পরিবর্তন করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিটির নিবন্ধিত ও প্রধান কার্যালয় গত রোববার থেকে রাজধানীর মতিঝিলে ডিআইটি রোডের মনির টাওয়ারে (হাউস নং- ১৬৭/১, ফ্লোর- ৭, ৮ ও ৯) স্থানান্তরিত হয়েছে।

এদিকে ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত হিসাববছরের জন্য কোম্পানিটি ৫ শতাংশ নগদ ও ৬ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচিত সময়ে ইপিএস হয়েছে ১ টাকা ৩৫ পয়সা এবং এনএভি দাঁড়িয়েছে ১৭ টাকা ২ পয়সা। কোম্পানিটি এর আগে ২০১৭ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরেও ৫ শতাংশ নগদ ও ৬ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছে। ওই সময় ইপিএস হয়েছে ১ টাকা ৯০ পয়সা এবং এনএভি দাঁড়িয়েছে ১৭ টাকা ৪৯ পয়সা। ‘এ’ ক্যাটেগরির কোম্পানিটি ২০০৮ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়।

এদিকে গতকাল কোম্পানিটির শেয়ারদর শূন্য দশমিক ৭২ শতাংশ বা ২০ পয়সা বেড়ে প্রতিটি সর্বশেষ ২৭ টাকা ৮০ পয়সায় হাতবদল হয়, যার সমাপনী দরও ছিল ২৭ টাকা ৮০ পয়সা। দিনজুড়ে ৬৩ হাজার ৮৮টি শেয়ার মোট ৫৭ বার হাতবদল হয়, যার বাজারদর ১৭ লাখ ৪৫ হাজার টাকা। এক বছরে শেয়ারদর সর্বনিম্ন ২২ টাকা ৬০ পয়সা থেকে ৪০ টাকা ৫০ পয়সায় হাতবদল হয়।

শেয়ারবার্তা/ সাইফুল ইসলাম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ