1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
৭৭ শতাংশ শেয়ার দর কমেছে ব্যাংক খাতে
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫৪ পিএম

৭৭ শতাংশ শেয়ার দর কমেছে ব্যাংক খাতে

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
A-Bank

সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্যাংক খাতে শেয়ার দর কমেছে ৭৭ শতাংশ কোম্পানির। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

অপরিবর্তিত রয়েছে ৫টি ব্যাংক: এবি, আইসিবি ইসলামিক, ইসলামী, ন্যাশনাল ও প্রিমিয়ার ব্যাংক।

জানা গেছে, আজ ৩০টি ব্যাংক লেনদেনে অংশ নিয়েছে। ব্যাংকগুলোর মধ্যে ২টির বা ৭ শতাংশের শেয়ার দর বেড়েছে। শেয়ার দর কমেছে ২৩টির বা ৭৭ শতাংশের এবং শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ৫টির বা ১৬ শতাংশ ব্যাংকের।

আজ শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ১ টাকা ৬০ পয়সা কমেছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের। দ্বিতীয় সর্চোচ্চ ৮০ পয়সা করে কমেছে ব্র্যাক, রূপাল ও ট্রাস্ট ব্যাংকের এবং তৃতীয় সর্বোচ্চ ৫০ পয়সা করে কমেছে উত্তরা ও সিটি ব্যাংকের।

এছাড়া শাহজালাল ইসলামী, পূবালী ও ডাচ-বাংলা ব্যাংকের ৪০ পয়সা করে; ইস্টার্ন, ব্যাংক এশিয়া ও সাউথইস্ট ব্যাংকের ৩০ পয়সা করে; স্ট্যান্ডার্ড ব্যাংকের ২০ পয়সা এবং ইউনাইটেড কমার্শিয়াল, স্যোসাল ইসলামী, প্রাইম, ওয়ান, এনসিসি, মার্কেন্টাইল, যমুনা, আইএফআইসি, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ও ঢাকা ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা করে কমেছে।

আজ ২টি ব্যাংকের শেয়ার দর বেড়েছে। ব্যাংকগুলোর মধ্যে এক্সিম ব্যাংকের ২০ পয়সা এবং আল আরাফাহ ইসলামী ব্যাংকের ১০ পয়সা বেড়েছে।

শেয়ারবার্তা/ সাইফুল ইসলাম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ