1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : muzahid : muzahid
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
সর্বোচ্চ দরেও মিলছে না ছয় কোম্পানির শেয়ার
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৪ পিএম

সর্বোচ্চ দরেও মিলছে না ছয় কোম্পানির শেয়ার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

সর্বোচ্চ দরেও মিলছে না পুঁজিবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানির শেয়ার। আজ মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) লেনদেনের প্রথমভাগে কোম্পানি ছয়টির শেয়ার বিক্রেতা শূন্য হয়ে হল্ডেট হয়ে পড়ে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্যজানা গেছে।

কোম্পানি ছয়টি হলো: এডিএন টেলিকম, এপেক্স স্পিনিং, ড্রাগন সোয়েটার, মেঘনাপেট, মেঘনা কনডেন্সড মিল্ক এবং ইস্টার্ন লুব্রিক্যান্টস।

এডিএন টেলিকম : আগেরদিন রোববার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৩ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৩ টাকা ৬০ পয়সা পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৮ টাকা ৩০ পয়সা পয়সায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৫ টাকা ৩০ পয়সা পয়সা বা ১০ শতাংশ বেড়েছে।

এপেক্স স্পিনিং: আগেরদিন রোববার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬২ টাকা ৩০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭৮ টাকা ৫০ পয়সা পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭৮ টাকা ৫০ পয়সা পয়সায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১৬ টাকা ২০ পয়সা পয়সা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।

মেঘনাপেট: আগেরদিন রোববার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২০ টাকা ১০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১ টাকা ১০ পয়সা পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২ টাকা ১০ পয়সা পয়সায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

ড্রাগন সোয়েটার : আগেরদিন রোববার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫ টাকা ৮০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫ টাকা ৯০ পয়সা পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭ টাকা ৩০ পয়সা পয়সায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১ টাকা ৫০ পয়সা পয়সা বা ৯.৪৯ শতাংশ বেড়েছে।

মুন্নু এগ্রো: আগেরদিন রোববার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৭৪ টাকা ৩০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৭৪ টাকা ৩০ পয়সা পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬১৭ টাকা ৩০ পয়সা পয়সায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪৩ টাকা পয়সা পয়সা বা ৭.৪৮ শতাংশ বেড়েছে।

মেঘনা কনডেন্সড মিল্ক : আগেরদিন রোববার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬ টাকা ৪০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬ টাকা ৬০ পয়সা পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭ টাকা ৬০ পয়সা পয়সায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১ টাকা === পয়সা পয়সা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

ইস্টার্ন লুব্রিক্যান্টস: আগেরদিন রোববার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২২২৮ টাকা ৬০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২২৪১ টাকা ৪০ পয়সা পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩৪০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১১১ টাকা ৪০ পয়সা পয়সা বা ৫ শতাংশ বেড়েছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ
Dse

টানা তিন কার্যদিবস পতন

  • ৩১ জানুয়ারী ২০২৩
  • মুনাফায় ফিরেছে রহিমা ফুড

  • ৩০ জানুয়ারী ২০২৩