1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
৩৭ শতাংশ দাম বেড়েছে ব্যাংক খাতে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০১ এএম

৩৭ শতাংশ দাম বেড়েছে ব্যাংক খাতে

  • আপডেট সময় : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
A-Bank

সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্যাংক খাতে শেয়ার দর বেড়েছে ৩৭ শতাংশ প্রতিষ্ঠানের। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ১০ ব্যাংকের। ব্যাংকগুলো হলো: এবি, সিটি, ঢাকা, ফার্স্ট সিকিউরিটি ইসলামী, আইএফআইসি, এনসিসি, ওয়ান, শাহজালাল ইসলামী, স্যোসাল ইসলামী ও ট্রাস্ট ব্যাংক।

আজ ৩০টি ব্যাংক লেনদেনে অংশ নিয়েছে। ব্যাংকগুলোর মধ্যে ১১টির বা ৩৭ শতাংশের শেয়ার দর বেড়েছে। শেয়ার দর কমেছে ৯টির বা ৩০ শতাংশের এবং শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ১০টির বা ৩৩ শতাংশ ব্যাংকের।

আজ শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ১ টাকা বেড়েছে ইসলামী ব্যাংকের। এছাড়া ইস্টার্ন ব্যাংকের ৬০ পয়সা; ব্র্যাক ব্যাংকের ৫০ পয়সা; ন্যাশনাল ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ২০ পয়সা করে এবং সাউথইস্ট, প্রাইম, মিউচুয়াল ট্রাস্ট, আইসিবি ইসলামিক, এক্সিম ও ব্যাংক এশিয়ার শেয়ার দর ১০ পয়সা করে বেড়েছে।

আজ ৯টি ব্যাংকের শেয়ার দর কমেছে। ব্যাংকগুলোর মধ্যে শেয়ার দর সর্বোচ্চ ৫০ পয়সা কমেছে ডাচ-বাংলা ব্যাংকের। এছাড়া আল আরাফাহ ইসলামী ব্যাংকের ৩০ পয়সা এবং উত্তরা, স্ট্যান্ডার্ড, রূপালী, পূবালী, প্রিমিয়ার, মার্কেন্টাইল ও যমুনা ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা করে কমেছে।

শেয়ারবার্তা/ সাইফুল ইসলাম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ