1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
আজ দর পতনের শীর্ষে যেসব কোম্পানি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৫ পিএম

আজ দর পতনের শীর্ষে যেসব কোম্পানি

  • আপডেট সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার (৯ মার্চ) লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে ৩টির বা ০.৭৯ শতাংশ শেয়ার ও ইউনিট দর কমেছে। এদিন শেয়ার দর সবচেয়ে বেশি কমেছে আইডিএলসি ফাইন্যান্সের। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আগের কার্যদিবস মঙ্গলবার আইডিএলসি ফাইন্যান্সের দর ছিল ৫৩ টাকা ৩০ পয়সা। আজ লেনদেন শেষে এর ক্লোজিং দর দাঁড়ায় ৫০ টাকা ৭০ পয়সা। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২ টাকা ৬০ পয়সা বা ৪.৮৭ শতাংশ কমেছে। এর মাধ্যমে আইডিএলসি ফাইন্যান্স ডিএসইর দর পতনের তালিকার শীর্ষে উঠে আসে।

ডিএসইতে দর পতনের শীর্ষ তালিকায় উঠে আসা অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে রয়েছে তমিজউদ্দিন টেক্সটাইলের ১.৯৮ শতাংশ এবং ব্র্যাক ব্যাংকের ০.৬১ শতাংশ।

আজ ডিএসই দরপতনের শীর্ষ ১০ কোম্পানির তালিকা প্রকাশ করতে পারেনি। যে কারণে দর অপরিবর্তিত কোম্পানি ৭ কোম্পানি যুক্ত করে পতন তালিকা প্রকাশ করেছে।

অপরিবর্তিত সাত কোম্পানির মধ্যে রয়েছে ফার্স্ট জনতা মিউচ্যুয়াল ফান্ড, এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড, বিডি ফাইন্যান্স, বিডি সার্ভিসেস, বেক্সিমকো সিনথেটিকস এবং সিঅ্যান্ডএ টেক্সটাইল।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ