1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ব্যাংক খাতে শেয়ার দর কমেছে ৮৪ শতাংশ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পিএম

ব্যাংক খাতে শেয়ার দর কমেছে ৮৪ শতাংশ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
A-Bank

সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্যাংক খাতে শেয়ার দর কমেছে ৮৪ শতাংশের। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আর শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ৫টি ব্যাংকের। ব্যাংক ৫টি হলো: আল আরাফাহ ইসলামী, ব্র্যাক, ঢাকা, প্রাইম ও স্ট্যান্ডার্ড ব্যাংক।

জানা গেছে, আজ ৩০টি ব্যাংক লেনদেনে অংশ নিয়েছে। ব্যাংকগুলোর মধ্যে ১টির বা ৩ শতাংশের শেয়ার দর বেড়েছে। শেয়ার দর কমেছে ২৪টির বা ৮০ শতাংশের এবং শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ৫টির বা ১৭ শতাংশ ব্যাংকের।

আজ শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ১ টাকা ১০ পয়সা কমেছে ডাচ-বাংলা ব্যাংকের। দ্বিতীয় সর্বোচ্চ ৭০ পয়সা করে কমেছে ইস্টার্ন, ইসলামী ও ট্রাস্ট ব্যাংকের এবং তৃতীয় সর্বোচ্চ ৫০ পয়সা করে কমেছে রূপালী ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের।

এছাড়া সিটি ব্যাংকের ৪০ পয়সা ; শাহজালাল ইসলামী, মার্কেন্টাইল, আইসিবি ইসলামিক ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ৩০ পয়সা করে; এক্সিম, আইএফআইসি, ওয়ান, পূবালী ও সাউথইস্ট ব্যাংকের ২০ পয়সা করে এবং উত্তরা, ইউনাইটেড কমার্শিয়াল, স্যোসাল ইসলামী, প্রিমিয়ার, এনসিসি, ন্যাশনাল, ব্যাংক এশিয়া ও যমুনা ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা করে কমেছে।

আজ ১টি ব্যাংকের অর্থাৎ এবি ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা বেড়েছ।

শেয়ারবার্তা/ সাইফুল ইসলাম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ