1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : muzahid : muzahid
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ওয়ালটনের সিইও গোলাম মুর্শেডের প্রভিডেন্ট ফান্ড চালুর ঘোষণা
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৮:১৯ পিএম

ওয়ালটনের সিইও গোলাম মুর্শেডের প্রভিডেন্ট ফান্ড চালুর ঘোষণা

  • আপডেট সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২

কর্মীদের জন্য আগামী জুলাই থেকে এমপ্লয়িজ প্রভিডেন্ট ফান্ড চালুর ঘোষণা দিয়েছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ। কর্মীদের ভবিষ্যৎ আর্থিক সুরক্ষা নিশ্চিত করতে এ উদ্যোগ নিয়েছেন তিনি।

রোববার (২০ মার্চ) গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন কারখানায় ‘ওয়ালটন ডে-২০২২’ উদযাপন অনুষ্ঠানে প্রভিডেন্ট ফান্ড চালুর ঘোষণা দেন সিইও গোলাম মুর্শেদ। সেই সঙ্গে ওয়ালটন কর্মীদের জন্য গ্রুপ বীমা চালুর পরিকল্পনার কথাও জানিয়েছেন তিনি।

এর আগে ওয়ালটন ডে উপলক্ষে সিইও গোলাম মুর্শেদ কর্মীদের জন্য ২০২০-২১ অর্থবছরের লভ্যাংশ (প্রফিট শেয়ার) ঘোষণা করেন। ওয়ালটন পরিবারের প্রত্যেক সদস্য ওয়ার্কারস প্রফিট পার্টিশিপেশন অ্যান্ড ওয়েলফেয়ার ফান্ড থেকে ৩৯ হাজার ১৯৮ টাকা করে পেয়েছেন। যা এ যাবৎকালের মধ্যে সর্বোচ্চ। এর মধ্যে ২৬ হাজার ১৩২ টাকা তাৎক্ষণিক দেওয়া হয়। সরকারের শ্রমিক কল্যাণ তহবিলে জমা হচ্ছে ৯ কোটি ২৯ লাখ ৬৫ হাজার ৩১৪ টাকা। সব মিলিয়ে ওয়ার্কারস প্রফিট পার্টিশিপেশন অ্যান্ড ওয়েলফেয়ার ফান্ডে ৯২ কোটি ৯৬ লাখ ৫৩ হাজার ১৩৮ টাকা দিলো ওয়ালটন।

উল্লেখ্য, ২০ মার্চ বিশ্বব্যাপী পালিত হয়েছে ‘ওয়ালটন ডে’। কর্মীদের সঙ্গে এ বিশেষ দিনটি উদযাপন করেন ওয়ালটন হাই-টেকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও গোলাম মুর্শেদ।

রোববার সকালে ওয়ালটন কারাখানায় জাতীয় পতাকা এবং ওয়ালটন পতাকা উত্তোলনের মাধ্যমে ‘ওয়ালটন ডে’ উদযাপনের সূচনা করেন সিইও গোলাম মুর্শেদ। তিনি কর্মীদের মিষ্টি খাইয়ে দেন। কাটা হয় বিশালাকার কেক। একই সঙ্গে বেলুন উড্ডয়ন এবং শ্বেত কপোত অবমুক্ত করা হয়। এর কর্মীদের সঙ্গে বর্ণাঢ্য এক আনন্দ র‌্যালিতে সুবিশাল কারখানার বিভিন্ন স্থান প্রদক্ষিণ করেন সিইও। পাশাপাশি কারখানা প্রাঙ্গণে বৃক্ষরোপণ করেন। ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র নতুন ওয়েবসাইটও উদ্বোধন করেন তিনি।

কারখানার মতো করপোরেট অফিসসহ দেশ-বিদেশে ওয়ালটনের অফিস, সেলস আউটলেট ও সার্ভিস পয়েন্টগুলোতে বর্ণাঢ্য আয়োজনে ‘ওয়ালটন ডে’ উদযাপন করা হয়।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ
icb

আইসিবির পতন

  • ২৫ জানুয়ারী ২০২৩
  • efad

    ইফাদ অটোসের লভ্যাংশ প্রেরণ

  • ২৪ জানুয়ারী ২০২৩