1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : muzahid : muzahid
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
পূবালী ব্যাংক পারপেচ্যুয়াল বন্ডের লেনদেন তারিখ নির্ধারণ
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৯ পিএম

পূবালী ব্যাংক পারপেচ্যুয়াল বন্ডের লেনদেন তারিখ নির্ধারণ

  • আপডেট সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২

পুঁজিবাজারে তালিকাভুক্ত পূবালী ব্যাংক লিমিটেডের পারপেচ্যুয়াল বন্ডের লেনদেন আগামীকাল ২৪ মার্চ, বৃহস্পতিবার শুরু হবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

বন্ডটি আগামীকাল ডিএসইতে ’এন’ ক্যাটাগরিতে লেনদেন শুরু করবে। বন্ডটির ট্রেডিং কোড হবে “PBLBIND”। আর কোম্পানি কোড হবে ২৬০১০।

পূবালী ব্যাংকের বন্ডটি হবে আনসিকিউরড, কন্টিনজেন্ট-কনভার্টিবল ও ফুললি কিউমিলেটিভ বন্ড। এই বন্ডটি হবে বে-মেয়াদি। বন্ডটির কুপন হার হবে ৬ থেকে ১০ শতাংশের মধ্যে।

বন্ডটির ৪৫০ কোটি টাকার লট প্রাইভেট প্লেসমেন্টের মাধ্যমে বরাদ্দ করা হবে। বাকী ৫০ কোটি টাকা সংগ্রহ করা হবে প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে।

প্রাইভেট প্লেসমেন্টে এই বন্ডের ইউনিট বা লট সরকারি আর্থিক প্রতিষ্ঠান, মিউচুয়াল ফান্ড, ইসুরেন্স কোম্পানি, তালিকাভুক্ত ব্যাংক, সমবায় ব্যাংক, আঞ্চলিক রুরাল ব্যাংক, সংগঠন, ট্রাষ্ট, স্বায়ত্তশাসিত কর্পোরেশনসহ অন্যান্য যোগ্য বিনিয়োগকারীদের মধ্যে প্রাইভেট প্লেসমেন্টের মাধ্যমে বরাদ্দ করা হবে।

বন্ডটির অ্যারেঞ্জার, ইস্যু ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করবে সিটি ব্যাংক ক্যাপিটাল রিসোর্সেস লিমিটেড। আর এর ট্রাস্টির দায়িত্ব পালন করবে গ্রীন ডেল্টা ক্যাপিটাল লিমিটেড।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ
Dse

টানা তিন কার্যদিবস পতন

  • ৩১ জানুয়ারী ২০২৩
  • মুনাফায় ফিরেছে রহিমা ফুড

  • ৩০ জানুয়ারী ২০২৩