1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : muzahid : muzahid
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ক্রেতা শূন্য ১৩ কোম্পানির শেয়ার
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৯ পিএম

ক্রেতা শূন্য ১৩ কোম্পানির শেয়ার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

মঙ্গলবার (২৭ মার্চ) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে ক্রেতা শূন্য হয়ে যেতে থাকে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানির শেয়ার। এতে করে কোম্পানিগুলোর শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

কোম্পানিগুলো হলো : ন্যাশনাল টি, সোনালী পেপার, এটলাস বাংলাদেশ, ইমাম বাটন, এমবি ফার্মা, রংপুর ফাউন্ড্রি, মেঘনা সিমেন্ট, বিডিকম, জিবিবি পাওয়ার, খুলনা পাওয়ার, শমরিতা হসপিটাল, হা-ওয়েল টেক্সটাইল এবং প্রাইম ব্যাংক ফার্স্ট আইবিসি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড।

ন্যাশনাল টি’র শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৬৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৬৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৪৯.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সোনালী পেপারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮৮৫.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৬৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮৬৭.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এটলাস বাংলাদেশের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২০.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১৮.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১৭.৯০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইমাম বাটনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৫.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৪.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এমবি ফার্মার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৯১.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৯২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৮১.৯০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রংপুর ফাউন্ড্রির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২০৬.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২০৪.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২০২.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৭.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৬.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৬ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডিকমের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪২.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪২.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪১.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৩.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৩.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৩.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

খুলনা পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৪.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৩.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৩.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শমরিতা হসপিটালের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৮.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৬ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

হা-ওয়েল টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৬.৯০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম ব্যাংক ফার্স্ট আইবিসি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের ছিল ৭.৬০ টাকায়। আজ ফান্ডটির লেনদেন শুরু হয়েছে ৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ
Dse

টানা তিন কার্যদিবস পতন

  • ৩১ জানুয়ারী ২০২৩
  • মুনাফায় ফিরেছে রহিমা ফুড

  • ৩০ জানুয়ারী ২০২৩