1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
বিদায়ী সপ্তাহে লেনদেনের শীর্ষ ১০ কোম্পানি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পিএম

বিদায়ী সপ্তাহে লেনদেনের শীর্ষ ১০ কোম্পানি

  • আপডেট সময় : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯

বিদায়ী সপ্তাহে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনের শীর্ষে ছিল লাফার্জ হোলসিম। সপ্তাহজুড়ে কোম্পানিটির ১ কোটি ৯৫ লাখ ২৭ হাজার ৫৯০২টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার মূল্য ৭৫ কোটি ১৯ লাখ ১৪ হাজার টাকা। ডিএসই সূত্রে এ তথ্য পাওয়া যায়।

লেনদেন তালিকায় দ্বিতীয় স্থানে ছিল সোনার বাংলা ইন্স্যুরেন্স। সপ্তাহজুড়ে কোম্পানিটির ১ কোটি ২৩ লাখ ৬৭ হাজার ৫৫০ টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার মূল্য ছিল ৫৯ কোটি ৫২ লাখ ৮০ হাজার টাকা।

প্যরামাউন্ট ইন্স্যুরেন্স ছিল তালিকার তৃতীয় স্থানে। কোম্পানিটির ১ কোটি ৫৮ লাখ ৩১ হাজার ৩০৪টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার মূল্য ছিল ৫০ কোটি ৭২ লাখ ৮১ হাজার টাকা।

তালিকার চতুর্থ স্থানে ছিল ফরচুন সুজ। কোম্পানিটির ১ কোটি ৭৮ লাখ ৪৫ হাজার ৬৪৬টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার মূল্য ছিল ৪৫ কোটি ৬৫ লাখ ৩২ হাজার টাকা।

এসকে ট্রিমস তালিকার পঞ্চম স্থানে রয়েছে। কোম্পানিটির ৯১ লাখ ৭২ হাজার ৩৬৩টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার মূল্য ছিল ৪৪ কোটি ৭৬ লাখ ৯৫ হাজার টাকা।

লেনদেনের তালিকায় থাকা অন্য কোম্পানিগুলো হল- ইউনাইটেড ফিন্যান্স, ডাচ-বাংলা ব্যাংক, সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ, প্রিমিয়ার ব্যাংক ও লংকাবাংলা ফিন্যান্স।

শেয়ারবার্তা / মিলন

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ