1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ক্রেতা নেই ১০ কোম্পানির শেয়ারে
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৬ পিএম

ক্রেতা নেই ১০ কোম্পানির শেয়ারে

  • আপডেট সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
no buyer

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০টি কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীদের। সোমবার (১১ এপ্রিল) লেনদেন শুরুর পর কোম্পানিগুলোর শেয়ার কেনায় ক্রেতা থাকলেও পরবর্তীতে তা ধীরে ধীরে কমতে থাকে। এক পর্যায়ে কোম্পানিগুলোর শেয়ার বিক্রি করার বিনিয়োগকারী থাকলেও ক্রেতা ছিল না।

কোম্পানিগুলো হলো- এক্সিম ব্যাংক, উত্তরা ব্যাংক, ব্যাংক এশিয়া, মার্কেন্টাইল ব্যাংক, মোজাফফর হোসাইন স্পিনিং, কাট্টালি টেক্সটাইল, জিবিবি পাওয়ার, আরএসআরএম স্টিল, পিএফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এবং ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড।

মার্কেন্টাইল ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৫.৭০ টাকায়। সোমবার কোম্পানির লেনদেন শুরু হয়েছে ১৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার দর ১৫.৪০ টাকায় লেনদেন হয়েছে।

মোজাফফর হোসাইন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.১০ টাকায়। সোমবার কোম্পানির লেনদেন শুরু হয়েছে ৩৭.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার দর ৩৭.৪০ টাকায় লেনদেন হয়েছে।

কাট্টালি টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.৫০ টাকায়। সোমবার কোম্পানির লেনদেন শুরু হয়েছে ৩৭.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার দর ৩৭.৮০ টাকায় লেনদেন হয়েছে।

পিএফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের ছিল ১১.৫০ টাকায়। সোমবার ফান্ডটির লেনদেন শুরু হয়েছে ১১.৩০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ১১.৩০ টাকায় লেনদেন হয়েছে।

জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৯.৫০ টাকায়। সোমবার কোম্পানির লেনদেন শুরু হয়েছে ২৯ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার দর ২৯ টাকায় লেনদেন হয়েছে।

এক্সিম ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২.১০ টাকায়। আজ কোম্পানির লেনদেন শুরু হয়েছে ১২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার দর ১১.৯০ টাকায় লেনদেন হয়েছে।

উত্তরা ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৫০ টাকায়। সোমবার কোম্পানির লেনদেন শুরু হয়েছে ২৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার দর ২৪.১০ টাকায় লেনদেন হয়েছে।

ব্যাংক এশিয়ার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৯.৮০ টাকায়। সোমবার কোম্পানির লেনদেন শুরু হয়েছে ১৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার দর ১৯.৫০ টাকায় লেনদেন হয়েছে।

আরএসআরএম স্টিলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৯.৮০ টাকায়। সোমবার কোম্পানির লেনদেন শুরু হয়েছে ১৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার দর ১৯.৫০ টাকায় লেনদেন হয়েছে।

ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের ছিল ৭.৬০ টাকায়। সোমবার ফান্ডটির লেনদেন শুরু হয়েছে ৭.৫০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ৭.৫০ টাকায় লেনদেন হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ