1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
এই সপ্তাহে আসছে ৭ কোম্পানির লভ্যাংশ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৮ পিএম

এই সপ্তাহে আসছে ৭ কোম্পানির লভ্যাংশ

  • আপডেট সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) চলতি সপ্তাহে (১৭-২৩ এপ্রিল) তালিকাভুক্ত ৭ কোম্পানি লভ্যাংশ ঘোষণা করতে যাচ্ছে। সংশ্লিষ্ট সূত্রে এই তথ্য জানা গেছে।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৮ এপ্রিল ২০২২ দুপুর ২.৩০ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

আগের বছর কোম্পানিটি বিনিয়োগকারীদের ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল। এর মধ্যে ৬ শতাংশ ক্যাশ এবং ৪ শতাংশ স্টক লভ্যাংশ।

পিপলস ইন্স্যুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৯ এপ্রিল ২০২২ বিকাল ২টা ১০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

আগের বছর কোম্পানিটি ১১ শতাংশ ক্যাশ লভ্যাংশ দিয়েছিল।

ঢাকা ইন্সুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২০ এপ্রিল ২০২২ বিকাল ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

আগের বছর কোম্পানিটি ২০ শতাংশ ক্যাশ লভ্যাংশ দিয়েছিল।

সেনাকল্যাণ ইন্সুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২০ এপ্রিল ২০২২ বিকাল ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

নতুন তালিকাভুক্ত কোম্পানিটি প্রথমবারের মতো লভ্যাংশ দিচ্ছে।

ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২০ এপ্রিল ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

আগের বছর কোম্পানিটি ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল। এর মধ্যে ৫ শতাংশ ক্যাশ এবং ৫ শতাংশ স্টক লভ্যাংশ।

এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ এপ্রিল বিকাল ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণা করবে কোম্পানিটি।

আগের বছর কোম্পানিটি ১০ শতাংশ ক্যাশ লভ্যাংশ দিয়েছিল।

এনসিসি ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৩ এপ্রিল ২০২২ সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর ২০২১ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণা করবে।

আগের বছর কোম্পানিটি ১৫ শতাংশ লভ্যাংশ দিয়েছিল। এর মধ্যে ৭.৫০ শতাংশ ক্যাশ এবং ৭.৫০ শতাংশ স্টক লভ্যাংশ।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ