1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : muzahid : muzahid
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ক্রেতা নেই ৭০ কোম্পানিতে
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৭ পিএম

ক্রেতা নেই ৭০ কোম্পানিতে

  • আপডেট সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৭০ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। সোমবার (১৮ এপ্রিল) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে ৭০ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

পাইওনিয়ার ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৩.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৩.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিএনএ টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এএমসিএলের (প্রাণ) শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩২৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১৯.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩১৮.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জেএমআই সিরিঞ্জের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩২৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩১৮.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নর্দার্ণ জুটের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৫০.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪৫.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪০.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩৫.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২০.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১৮ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সোনালী পেপারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮৫৮.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৫৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮৪১.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফারইস্ট লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৫.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮৩.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফার্মা এইডসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮৮৪.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৮৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮৬৬.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাইফ পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৫.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৫.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৪.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জেমিনি সী ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫০৮ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৯৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৯৭.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২২৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩০.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২২১.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ঢাকা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬০.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৯.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৯.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আমরা নেটওয়ার্কের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪০.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৯.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৯.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭০.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৯.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল টি’র শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬৬০.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৬১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৪৭ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডি ল্যাম্পসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩২৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩২১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩২১.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এমবি ফার্মার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৭৩.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬৫.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৬৪.৭৫ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ওয়াটা কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৫২.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৫০.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪৭.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আমরা টেকনোলজিসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৪.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রহিমা ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৮৭.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮২.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮১.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরামিটের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩১৭.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩১১.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৫.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৪.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শমরিতা হসপিটালের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮৪.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইস্টার্ন লুব্রিকেন্টসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৯১৮ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯০৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিভিও পেট্রোকেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭৩.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৫৮ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৫২.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫০.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৯.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অলটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফনিক্স ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৫.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৪.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এপেক্স ফুডসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২০৯.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২০৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২০৫ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এপেক্স ফুটের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৮৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৭৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৭৮.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এপেক্স স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৪২.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩৯.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এপেক্স ট্যানারির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৪৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৪৬.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৪৬.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফনিক্স ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২০.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৯.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

একটিভ ফাইনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২০.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৯.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বঙ্গজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১৬.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১৯.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১৪.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এশিয়া ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭১.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭০.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৯.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শাইনপুকুর সিরামিকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৫.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মোজাফফর হোসাইন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৫.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্যারামাউন্ট টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ওরিয়ন ইনফিউশনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮১.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮০.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৯.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাভার রিফ্রাক্টরিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩৯.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আমান ফিডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪০.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪০.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

তাল্লু স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রভাতী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০৭.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০৫.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮৬.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮৫.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বেক্সিমকোর শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৪৩.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৪৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৪০.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮৭.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮৫.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গ্রীণডেল্টা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৮.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৫.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রগতি ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৫.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্টাইল ক্রাফটের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১৩.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১১.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

হাক্কানি পাল্পের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৬.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৭.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৫.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নাহি অ্যালুমিনিয়ামের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭২.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭০.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফু-ওয়াং সিরামিকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৫.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৫.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিলভা ফার্মার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২০.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২০.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২০.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রিপাবলিক ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪১.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪০.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অগ্রণী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৫.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফাইন ফুডসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪১.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪২.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪০.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জেনেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০৯.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০৯.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০৭ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আইপিডিসির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৬.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৫.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

খুলনা পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩১.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সমতা লেদারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭২.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭২.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭১.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিটি জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩১.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনিক হোটেলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৭.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৬.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৬.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬২.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬১.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬১.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ
Dse

টানা তিন কার্যদিবস পতন

  • ৩১ জানুয়ারী ২০২৩
  • মুনাফায় ফিরেছে রহিমা ফুড

  • ৩০ জানুয়ারী ২০২৩