1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
৯৪ শতাংশ ব্যাংকের শেয়ার দর কমেছে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ পিএম

৯৪ শতাংশ ব্যাংকের শেয়ার দর কমেছে

  • আপডেট সময় : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯

সপ্তাহের প্রথম কার্যদিবস রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্যাংক খাতে শেয়ার দর কমেছে ৯৪ শতাংশ কোম্পানির। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আজ ৩০টি ব্যাংক লেনদেনে অংশ নিয়েছে। ব্যাংকগুলোর মধ্যে ১টির বা ৩ শতাংশের শেয়ার দর বেড়েছে। শেয়ার দর কমেছে ২৮টির বা ৯৪ শতাংশের এবং শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ১টির বা ৩ শতাংশ ব্যাংকের।

আজ শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ২.৪০ টাকা কমেছে রূপালী ব্যাংকের। দ্বিতীয় সর্বোচ্চ ১.৭০ টাকা কমেছে ডাচ-বাংলা ব্যাংকের এবং তৃতীয় সর্বোচ্চ ১ টাকা কমেছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের।

এছাড়া ইসলামী ব্যাংকের ০.৯০ টাকা; ব্র্যাক ব্যাংকের ০.৮০ টাকা; ইস্টার্ন ও যমুনা ব্যাংকের ০.৬০ টাকা করে; প্রিমিয়ার ব্যাংকের ০.৫০ টাকা; উত্তরা, স্যোসাল ইসলামী, প্রাইম, ওয়ান ও মার্কেন্টাইল ব্যাংকের ০.৪০ টাকা করে; সিটি, ঢাকা, এনসিসি ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ০.৩০ টাকা করে; ব্যাংক এশিয়া, এক্সিম, ফার্স্ট সিকিউরিটি ইসলামী, আইসিবি ইসলামিক, আইএফআইসি, স্ট্যান্ডার্ড ও ট্রাস্ট ব্যাংকের ০.২০ টাকা করে এবং সাউথইস্ট, পূবালী, ন্যাশনাল ও এবি ব্যাংকের শেয়ার দর ০.১০ টাকা করে কমেছে।

আজ ১টি ব্যাংকের অর্থাৎ শাহজালাল ইসলামী ব্যাংকের শেয়ার দর ০.২০ টাকা বেড়েছ। আর লেনদেন শেষে আল আরাফাহ ইসলামী ব্যাংকের শেয়ার দর অপরিবর্তিত রয়েছে।

শেয়ারবার্তা / মিলন

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ