1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
চার ব্যাংকের বোর্ড সভা আজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৯ এএম

চার ব্যাংকের বোর্ড সভা আজ

  • আপডেট সময় : বুধবার, ১১ মে, ২০২২
board meeting

পুঁজিবাজারে তালিকাভুক্ত চার ব্যাংকের বোর্ড সভা আজ অনুষ্ঠিত হবে। সভায় চলতি ২০২২ হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ ও পর্যালোচনা করবে ব্যাংকগুলো। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ব্যাংক চারটি হলো: এক্সিম ব্যাংক, যমুনা ব্যাংক লিমিটেড, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এবং পূবালী ব্যাংক লিমিটেড।

এক্সিম ব্যাংক: ব্যাংকের পর্ষদ সভা আজ বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সর্বশেষ ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২১ হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ করেছে এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদ।

যমুনা ব্যাংক: ব্যাংকটির পর্ষদ সভা আজ বেলা আড়াইটায় অনুষ্ঠিত হবে। এতে চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। এর আগে ৩০ মার্চ অনুষ্ঠিত পর্ষদ সভা থেকে ২০২১ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের সাড়ে ১৭ শতাংশ নগদ লভ্যাংশ দেয়ার সুপারিশ করে ব্যাংকটির পরিচালনা পর্ষদ। ঘোষিত লভ্যাংশসহ অন্যান্য এজেন্ডা পর্যালোচনা ও অনুমোদনের জন্য আগামী ১৪ জুন এজিএম অনুষ্ঠিত হবে।

প্রিমিয়ার ব্যাংক: ব্যাংকটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। এর আগে গত ২৮ মার্চ অনুষ্ঠিত পর্ষদ সভা থেকে ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২১ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের মোট সাড়ে ২২ শতাংশ লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ। এর মধ্যে সাড়ে ১২ শতাংশ নগদ ও ১০ শতাংশ স্টক বা বোনাস লভ্যাংশ।

পূবালী ব্যাংক: ৩১ মার্চ সমাপ্ত চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ ও অন্যান্য এজেন্ডা নিয়ে আলোচনা করার জন্য আজ বিকাল ৪টায় পর্ষদ সভা আহ্বান করেছে ব্যাংকটি।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ