1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : muzahid : muzahid
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বিক্রেতা উধাও ছয় কোম্পানির
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০১ পিএম

বিক্রেতা উধাও ছয় কোম্পানির

  • আপডেট সময় : সোমবার, ১৬ মে, ২০২২
holted

শেয়ারবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানির সপ্তাহের প্রথম কার্যদিবস সোমবার (১৬ মে) শেয়ার দিনের শুরুতেই বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানি ছয়টি হলো: শাইনপুকুর সিরামিক, গোল্ডেন হার্ভেস্ট, ফাস ফাইন্যান্স, সাফকো স্পিনিং, ফু-ওয়াং সিরামিক এবং ইন্টারন্যাশনাল লিজিং।

শাইনপুকুর সিরামিক: আগেরদিন বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৩ টাকায়। আজ কোম্পানিটির সর্বনিম্ন দর নেমেছিল ৪৪ টাকা ৫০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৭ টাকা ৩০ পয়সা। এই হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪ টাকা ৩০ পয়সা বা ১০ শতাংশ বেড়েছে।

গোল্ডেন হার্ভেস্ট: আগেরদিন বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮ টাকা ৩০ পয়সায়। আজ কোম্পানিটির সর্বনিম্ন দর নেমেছিল ১৮ টাকা ২০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০ টাকা ১০ পয়সা। এই হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১ টাকা ৮০ পয়সা বা ৯.৮৩ শতাংশ বেড়েছে।

ফাস ফাইন্যান্স: আগেরদিন বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫ টাকা ১০ পয়সায়। আজ কোম্পানিটির সর্বনিম্ন দর নেমেছিল ৫ টাকা ৪০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫ টাকা ৬০ পয়সা। এই হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৫০ পয়সা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।

সাফকো স্পিনিং: আগেরদিন বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২১ টাকা ৬০ পয়সায়। আজ কোম্পানিটির সর্বনিম্ন দর নেমেছিল ২১ টাকা ৯০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩ টাকা ৭০ পয়সা। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা ১০ পয়সা বা ৯.৭২ শতাংশ বেড়েছে।

ফু-ওয়াং সিরামিক: আগেরদিন বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭ টাকা ৮০ পয়সায়। আজ কোম্পানিটির সর্বনিম্ন দর নেমেছিল ১৮ টাকা ৬০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯ টাকা ৫০ পয়সা। এই হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১ টাকা ৭০ পয়সা বা ৯.৫৫ শতাংশ বেড়েছে।

ইন্টারন্যাশনাল লিজিং: আগেরদিন বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫ টাকা ৫০ পয়সায়। আজ কোম্পানিটির সর্বনিম্ন দর নেমেছিল ৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬ টাকায়। এই হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৫০ পয়সা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ
Dse

টানা তিন কার্যদিবস পতন

  • ৩১ জানুয়ারী ২০২৩
  • মুনাফায় ফিরেছে রহিমা ফুড

  • ৩০ জানুয়ারী ২০২৩