1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : muzahid : muzahid
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
পাঁচ মাস আগের তথ্য ফের প্রকাশ, বিনিয়োগকারীরা বিভ্রান্ত
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২২ এএম

পাঁচ মাস আগের তথ্য ফের প্রকাশ, বিনিয়োগকারীরা বিভ্রান্ত

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
paramou Textile

শেয়ারবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেডের পাঁচ মাস আগের পুরনো ডিসক্লোজার ফের প্রকাশ করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)। সোমবার প্রকাশিত এই তথ্য কোম্পানিটির বিনিয়োগকারীরা বিভ্রান্ত হয়েছেন।

ডিসক্লোজারে জানানো হয়, ব্যালান্সিং, আধুনিকায়ন, বিস্তার ও প্রতিস্থাপন (বিএমআরই) সম্প্রসারণের অংশ হিসেবে নতুন প্রকল্পে বিনিয়োগের সিদ্ধান্ত নিয়েছে প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেডের পরিচালনা পর্ষদ। উৎপাদনক্ষমতা বাড়াতে নির্মাণসামগ্রী ও কাজে সহায়ক অন্যান্য যন্ত্রপাতি কেনার জন্য ৮ কোটি ৫৪ লাখ ৫০ হাজার মার্কিন ডলার বিনিয়োগ করবে কোম্পানিটি। এই বিনিয়োগ থেকে প্রতি মাসে কোম্পানিটির ৭০ লাখ মার্কিন ডলার অতিরিক্ত আয় হবে। বৈদেশিক ঋণ সুবিধার মাধ্যমে এই যন্ত্রপাতি আমদানি করবে কোম্পানিটি।

সোমবার প্রকাশিত এই ডিসক্লোজার এর আগে ২০২১ সালের ৩০ নভেম্বর ডিএসইতে প্রকাশ করা হয়। একই ডিসক্লোজার পুনরায় প্রকাশের ফলে কোম্পানিটির শেয়ারহোল্ডাররা বিভ্রান্ত হয়েছেন।

এই বিষয়ে ডিএসইর প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) এবং ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুর রহমান মজুমদার বলেছেন, কীভাবে কোম্পানিটির পুরনো ডিসক্লোজার পুনরায় প্রকাশিত হলো সে বিষয়ে খোঁজ নিয়ে দেখা হবে।

বিনিয়োগকারীরা বলছেন, ডিএসই প্রায় এই ধরণের দায়িত্বহীন কাজ করে থাকে। যার খেসারত দিতে হয় বিনিয়োগকারীদের। এই কাজের সঙ্গে যে বা যারা জড়িত, তাদের বিরুদ্ধে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া উচিত।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ
Dse

টানা তিন কার্যদিবস পতন

  • ৩১ জানুয়ারী ২০২৩
  • মুনাফায় ফিরেছে রহিমা ফুড

  • ৩০ জানুয়ারী ২০২৩