1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : muzahid : muzahid
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
প্রিমিয়ার ব্যাংকের সাড়ে ২২ শতাংশ লভ্যাংশ অনুমোদন
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৩ এএম

প্রিমিয়ার ব্যাংকের সাড়ে ২২ শতাংশ লভ্যাংশ অনুমোদন

  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২

সর্বশেষ সমাপ্ত হিসাব বছরের জন্য পরিচালনা পর্ষদের সুপারিশ করা লভ্যাংশে অনুমোদন পেয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান দ্য প্রিমিয়ার ব্যাংক লিমিটেড। গতকাল অনুষ্ঠিত ব্যাংকের ২৩তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ লভ্যাংশে অনুমোদন দেয়া হয়। এর মধ্যে সাড়ে ১২ শতাংশ নগদ ও ১০ শতাংশ স্টক লভ্যাংশ রয়েছে। অনুমোদন পাওয়ার ফলে সব মিলিয়ে সমাপ্ত হিসাব বছরের জন্য মোট সাড়ে ২২ শতাংশ লভ্যাংশ পাবেন ব্যাংকটির শেয়ারহোল্ডাররা।

এর আগে গত ২৮ মার্চ অনুষ্ঠিত পর্ষদ সভায় ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২১ হিসাব বছরের জন্য এ লভ্যাংশের সুপারিশ করে প্রিমিয়ার ব্যাংকের পর্ষদ। গতকালের এজিএমে যা অনুমোদন করা হয়।

ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচবিএম ইকবাল গতকালের এ সভায় সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল, পরিচালনা পর্ষদের সদস্যদের মধ্যে বিএইচ হারুন এমপি, আব্দুস সালাম মুর্শেদী এমপি, মোহাম্মদ ইমরান ইকবাল, জামাল জি আহমেদ, শায়লা শেলী খান, স্বতন্ত্র পরিচালক নব গোপাল বনিক, বিকল্প পরিচালক এএইচএম ফেরদৌস, ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম এবং কোম্পানি সচিব মো. আকরাম হোসাইনসহ শেয়ারহোল্ডাররা অংশ নেন।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ
Dse

টানা তিন কার্যদিবস পতন

  • ৩১ জানুয়ারী ২০২৩
  • মুনাফায় ফিরেছে রহিমা ফুড

  • ৩০ জানুয়ারী ২০২৩