1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
শেরপুরে ওয়ালটন কাস্টমার সার্ভিস পয়েন্টের যাত্রা শুরু
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৯ পিএম

শেরপুরে ওয়ালটন কাস্টমার সার্ভিস পয়েন্টের যাত্রা শুরু

  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২
Walton 12

‘সেবার প্রত্যয়ে আমরাই এগিয়ে’ স্লোগানকে সামনে রেখে গ্রাহকের আস্থার জায়গা অটুট রাখা এবং তাদের দোরগোড়ায় সেবা পোঁছে দেওয়ার লক্ষে ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় সেবা প্রাপ্তি আরো দ্রুত এবং সহজলভ্য করার জন্য মঙ্গলবার (১৭ মে) শেরপুরে ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের ৭৮তম শাখার শুভ উদ্বোধন করা হয়।

জেলা শহরের সদর উপজেলার মাধবপুরে সার্ভিস পয়েন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের হেড অব মনিটরিং পলাশ কুমার সাহা।

উদ্বোধনী বক্তব‌্যে পলাশ কুমার সাহা বলেন, বিক্রয় এবং সেবায় গ্রাহকের আস্থার জায়গা অব্যাহত রাখা এবং গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধির স্বার্থেই সার্ভিস পয়েন্ট চালু করা হয়। সার্ভিস পয়েন্ট থেকে খুব সহজে এবং দ্রুত সময়ের মধ্যে গ্রাহকরা যেন সেবা নিতে পারেন, সেটা নিশ্চিত করার জন্যই আমাদের চেষ্টা নিয়মিত অব্যাহত আছে। যার ফলশ্রুতিতেই আজকের এই পয়েন্টের উদ্বোধন করা হলো।

তিনি বলেন, প্রতিটি গ্রাহকই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। প্রতিটি গ্রাহকের অনুরোধ ও অভিযোগ অনুযায়ী দ্রুততম সময়ে সিদ্ধান্ত নিয়ে ব্যবস্থা গ্রহণ করাই আমাদের কাজ। দিনশেষে প্রতিটি গ্রাহককে সন্তুষ্ট করতে পারাই আমাদের সাফল্যের মানদণ্ড। এক্ষেত্রে তিনি এই এলাকার সকল সেলস পয়েন্টের কর্মকর্তা এবং কর্মচারীদের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওয়ালটন প্লাজা ডিভিশন-৪ এর ডিভিশনাল ক্রেডিট মনিটর মো. শাহানুর আলম। সারাদেশে ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, এই সার্ভিস পয়েন্ট চালু করার মাধ্যমে শেরপুরে সার্ভিসের নতুন একটি অধ্যায় শুরু হল। সম্মানিত কাস্টমারগণ আরো দ্রুত সময়ে সার্ভিস পাবেন, যাতে বিক্রয়ের পরিমাণ আরো বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের সিলেট জোনের সার্ভিস মনিটরিং অফিসার সালেহ আহমেদ রাসেল এবং জামালপুর জোনের সার্ভিস মনিটরিং অফিসার সেলিম হোসেন। উভয়ই বলেন, সেবা প্রাপ্তির ব্যাপারে কোনো কাস্টমার যেন হয়রানির শিকার না হয়; সেজন্য তারা সবসময় কাজ করে যাচ্ছেন। এ ছাড়াও সেবার মানকে আরো উন্নত থেকে উন্নততর পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত আরো অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন জামালপুর জোনের ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের এরিয়া ম্যানেজার আহমেদ কাউসার, টাঙ্গাইল এরিয়ার ওয়ালটন মোবাইলের এরিয়া ম্যানেজার খন্দকার শাহাবুদ্দীন, মার্সেল মোবাইলের ময়মনসিংহ ডিভিশনের টিএসও নুর মোহাম্মদ আজাদী, জামালপুর জোনের ওয়ালটন প্লাজার ক্রেডিট মনিটর রাসেল, এসি সেলস মনিটরিংয়ের সোহরাওয়ার্দী, টিভি সেলস মনিটরিংয়ের মারুফ; শেরপুর, শ্রীবর্দি, নালিতাবাড়ী, ফুলপুর, বক্সিগঞ্জ, জামালপুর প্লাজার সম্মানিত ম্যানেজারগণ এবং মোবাইলের টিএসওগণ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন মার্সেলের ডিস্ট্রিবিউটর জয় ইলেক্ট্রনিক্সের স্বত্বাধিকারী, শেরপুর প্লাজা এসটির ম্যানেজার এবং মোবাইল গ্যালারীর ডিস্ট্রিবিউটর ও সার্ভিস কমপ্লায়েন্স সেকশনের মোরশেদ আলম।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ