1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
আরামিট গ্রুপের দুই কোম্পানির পর্ষদ সভা কাল
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ পিএম

আরামিট গ্রুপের দুই কোম্পানির পর্ষদ সভা কাল

  • আপডেট সময় : রবিবার, ২২ মে, ২০২২

পুঁজিবাজারে তালিকাভুক্ত আরামিট গ্রুপের দুই কোম্পানি আরামিট লিমিটেড ও আরামিট সিমেন্ট লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামীকাল সোমবার। এর মধ্যে আরামিট লিমিটেডের সভা বেলা ৩টায় ও আরামিট সিমেন্টের সভা বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি দুটির চলতি ২০২১-২২ হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আরামিট লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথমার্ধে (জুলাই-মার্চ) আরামিট লিমিটেডের আয় হয়েছে ১৬ কোটি ৪০ লাখ টাকা। যেখানে আগের বছরের একই সময়ে আয় ছিল ২১ কোটি ৫০ লাখ টাকা। আলোচ্য সময়ে কোম্পানিটির কর-পরবর্তী নিট মুনাফা হয়েছে ১ কোটি ৮৭ লাখ টাকা। যেখানে আগের বছরের একই সময়ে নিট মুনাফা ছিল ১ কোটি ৩১ লাখ টাকা। চলতি হিসাব বছরের প্রথমার্ধে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ১২ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ২ টাকা ১৮ পয়সায়।

আরামিট সিমেন্ট: চলতি হিসাব বছরের প্রথমার্ধে আরামিট সিমেন্টের আয় হয়েছে ৩৯ কোটি ৮৭ লাখ টাকা। যেখানে আগের বছরের একই সময়ে আয় ছিল ৫৫ কোটি ৩৭ লাখ টাকা। আলোচ্য সময়ে কোম্পানিটির কর-পরবর্তী নিট লোকসান হয়েছে ১৩ কোটি ৯৪ লাখ টাকা। যেখানে আগের বছরের একই সময়ে নিট লোকসান ছিল ৭৯ লাখ টাকা। চলতি হিসাব বছরের প্রথমার্ধে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৪ টাকা ১১ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ২৩ পয়সায়। গত বছরের ৩১ ডিসেম্বর শেষে কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ২৫ টাকা ৫ পয়সায়।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ