1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
চার কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৭ এএম

চার কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
A Board Meeting

পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানি পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে।
কোম্পানিগুলোর হলো: বাটা সু, বিচ হ্যাচারি, এএফসি এগ্রো বায়োটিক এবং একটিভ ফাইন কেমিক্যালস লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

একটিভ ফাইন কেমিক্যালস লিমিটেডের বোর্ড সভা ১২ ডিসেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এএফসি এগ্রো বায়োটিক লিমিটেডের বোর্ড সভা ১২ ডিসেম্বর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

বিচ হ্যাচারি লিমিটেডের বোর্ড সভা ১১ ডিসেম্বর, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

বাটা সু লিমিটেডের বোর্ড সভা ১৭ ডিসেম্বর, দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের ভিত্তিতে ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য বিনিয়োগকালীদের অন্তবর্তীকালীন লভ্যাংশ ঘোষণার পাশাপাশি অন্যান্য এজেন্ডা উত্থাপন করা হবে বলে জানা গেছে।

শেয়ারবার্তা/ সাফুল ইসলাম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ