1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
বিএসইসির ওয়েবসাইটে জুয়ার লিঙ্কের তদন্তে নেমেছে কমিশন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পিএম

বিএসইসির ওয়েবসাইটে জুয়ার লিঙ্কের তদন্তে নেমেছে কমিশন

  • আপডেট সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২

শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (ওয়েবসাইটে) জুয়ারিদের বেটউইনারের লিঙ্ক সংযুক্ত দেখে অনেকে অবাক হয়েছেন। কোন জুয়াকে বিএসইসি এভাবে উৎসাহিত করতে পারে না। তবে ওই লিঙ্ক ইচ্ছাকৃতভাবে সংযুক্ত করা হয়নি বলে দাবি কমিশনের। যে কারনে এরইমধ্যে বিএসইসির ওয়েবসাইট থেকে জুয়ার লিঙ্কটি বাদ দেওয়া হয়েছে এবং কিভাবে সংযুক্ত হয়েছিল, তা জানতে তদন্ত শুরু করেছে।

সম্প্রতি ‘বেটউইনার নিউজ’ নামে একটি কোম্পানির সঙ্গে পণ্যদূত হিসেবে চুক্তি করেছেন ক্রিকেটার সাকিব। যেই বেটউইনার ওয়েবসাইটটি বিএসইসির ওয়েবসাইটে সংযুক্ত করা হয়েছিল।

এমনিতে বেটউইনার নিউজ খেলাধুলার সংবাদবিষয়ক ওয়েবসাইট হলেও মূলত বেটউইনার নামে একটি বেটিং কোম্পানির সহযোগী প্রতিষ্ঠান এটি।

এরইমধ্যে কমিশন বেটউইনারের লিঙ্ক কিভাবে বিএসইসির ওয়েবসাইটে সংযুক্ত হয়েছিল, তা জানতে নিজস্ব তদন্ত কমিটি গঠন করেছে। এছাড়া সংকারি গোয়েন্দা সংস্থার কাছে জানতে চেয়েও চিঠি দিয়েছে। রবিবার (০৭ আগস্ট) কমিশন এই পদক্ষেপ নিয়েছে।

এ বিষয়ে বিএসইসির নির্বাহি পরিচালক ও মূখপাত্র মোহাম্মদ রেজাউল করিম বলেন, বিএসইসির ওয়েবসাইটে বেটউনারের লিঙ্ক সংযুক্ত হওয়ায় সবাই অবাক হয়েছেন। এটা কিভাবে হয়েছে, তা জানতে এরইমধ্যে কমিশন নানা উদ্যোগ নিয়েছে। এছাড়া ওয়েবসাইট থেকে ওই লিঙ্ক অপসারন করা হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ