1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ব্যাংক খাতে দাম কমেছে ৫০ শতাংশ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পিএম

ব্যাংক খাতে দাম কমেছে ৫০ শতাংশ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
A-Bank

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার ব্যাংক খাতে শেয়ার দর কমেছে ৫০ শতাংশ কোম্পানির। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

শেয়ার দর অপরিবর্তিত রয়েছে যে ৫ ব্যাংক: যমুনা, ওয়ান, স্যোসাল ইসলামী, সাউথইস্ট ও উত্তরা ব্যাংক।

প্রাপ্ত তথ্যমতে, আজ ৩০টি ব্যাংক লেনদেনে অংশ নিয়েছে। ব্যাংকগুলোর মধ্যে ১০টির বা ৩৩ শতাংশের শেয়ার দর বেড়েছে। শেয়ার দর কমেছে ১৫টির বা ৫০ শতাংশের এবং শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ৫টির বা ১৭ শতাংশ ব্যাংকের।

আজ শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ৫০ পয়সা কমেছে ট্রাস্ট ব্যাংকের। দ্বিতীয় সর্বোচ্চ ৪০ পয়সা কমেছে রূপালী ব্যাংকের এবং তৃতীয় সর্বোচ্চ ৩০ পয়সা করে আল আরাফাহ ইসলামী ও আইসিবি ইসলামিক ব্যাংকের।

এছাড়া ফার্স্ট সিকিউরিটি ইসলামী, আইএফআইসি, ইসলামী, মার্কেন্টাইল ও প্রিমিয়ার ব্যাংকের ২০ পয়সা করে এবং শাহজালাল, পূবালী, প্রাইম, এনসিসি, ন্যাশনাল ও এক্সিম ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা করে কমেছে।

আজ ১০টি ব্যাংকের শেয়ার দর বেড়েছে। শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ২ টাকা ৩০ পয়সা বেড়েছে ডাচ-বাংলা ব্যাংকের। এছাড়া মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ১ টাকা; ইউনাইটেড কমার্শিয়াল ও ব্র্যাক ব্যাংকের ৩০ পয়সা করে; ব্যাংক এশিয়া, এবি ও ইস্টার্ন ব্যাংকের ২০ পয়সা করে এবং সিটি, ঢাকা ও স্ট্যান্ডার্ড ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা করে বেড়েছে।

শেয়ারবার্তা/ সাইফুল ইসলাম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ