1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : muzahid : muzahid
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বিনিয়োগকারীরা আগ্রহ হারিয়েছে ৬০ কোম্পানির শেয়ারে
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৭ পিএম

বিনিয়োগকারীরা আগ্রহ হারিয়েছে ৬০ কোম্পানির শেয়ারে

  • আপডেট সময় : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬০ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। রবিবার (১১ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ৬০ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

অলটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এপোলো ইস্পাতের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরামিট সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩১.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩১.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বৃটিশ আমেরিকান ট্যোবাকোর শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫১৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫১৮.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫১৮.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৪.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৪.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিচ হ্যাচারির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪১.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪১.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪১.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিআইএফসির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ব্র্যাক ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৮.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিঅ্যান্ডএ টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ক্রাউন সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৪.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৪.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ড্যাফোডিল কম্পিউটার্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৫.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইস্টার্ন কেবলসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৮১.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮১.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮১.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এমারেল্ড অয়েলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৬.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৬.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফ্যামিলিটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৯.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফু-ওয়াং ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিএসপি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এইচআর টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২৭.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২৭.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আইসিবি ইসলামিক ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইনটেকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

খান ব্রাদার্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

খুলনা পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কাট্টালি টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

লিবরা ইনফিউশনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮৮৩.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৮৩.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮৮৩.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৪.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মিরাকলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৪ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এমএল ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭৯ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নিউ লাইন ক্লোথিংসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৫.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৫.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৫.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নিটল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪২.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪২.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নর্দার্ণ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪১.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪১.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এনআরবিসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পিপলস ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৭.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফনিক্স ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৯.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৯.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৯.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফনিক্স ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৬.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৬.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পিপলস ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭১.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭১.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪১.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪১.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৭.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৭.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রভাতী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৮.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৮.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রেনউইক যজ্ঞেশ্বরের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯৭৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৭৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৭৮.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রিং শাইনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরএন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাফকো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সালভো কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬১.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬১.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬১.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাভার রিফ্রাক্টরিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬১.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬১.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬১.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাউথ বাংলা এগ্রিকালচার ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শ্যামপুর সুগারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাউথইস্ট ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্ট্যান্ডার্ড সিরামিকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৪৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৪৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৪৭ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৯.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৯.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্ট্যান্ডার্ড ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্টাইলক্রাফটের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০৫.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০৫.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

তাল্লু স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

তুংহাই নিটিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনিয়ন ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনাইটেড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৬.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৬.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ওয়ালটনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০৪৭.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০৪৭.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০৪৭.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জাহিনটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ
beximco-big

লেনদেনের শীর্ষে বেক্সিমকো

  • ২৯ সেপ্টেম্বর ২০২২
  • দর হারানোর শীর্ষে বিডিকম

  • ২৯ সেপ্টেম্বর ২০২২
  • dse-cse-1

    ডিএসই-সিএসইতে লেনদেন কমেছে

  • ২৯ সেপ্টেম্বর ২০২২
  • সূচকের উত্থানে লেনদেন

  • ২৯ সেপ্টেম্বর ২০২২