1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
বিআইএফসির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পিএম

বিআইএফসির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

  • আপডেট সময় : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
bifc

পুঁজিবাজারে তালিকাভুক্ত বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফিন্যান্স কোম্পানি (বিআইএফসি) গত সেপ্টেম্বর, ২০২০ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর,২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

গতকাল ১২ সেপ্টেম্বর, সোমবার অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের বৈঠকে চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়।সিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ১ টাকা ৮৯ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১ টাকা ০১ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২২-জুন’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৫৯ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ৪ টাকা ৭৯ পয়সা।

গত ৩০ জুন, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল মাইনাস ৯৭ টাকা ৮৭ পয়সা।

অন্যদিকে বছরের দ্বিতীয় প্রান্তিকে (জানুয়ারি-জুন,২০) কোম্পানিটি শেয়ার প্রতি লোকসান করেছে ১ টাকা ৭০ পয়সা। আলোচ্য সময়ে শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) ছিল ৯৫ টাকা ৯৭ পয়সা।

এছাড়া বছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটি লোকসান করেছে ৯৩ পয়সা। আলোচ্য সময়ে শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) ছিল ৯৫ টাকা ২০ পয়সা।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ