1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : muzahid : muzahid
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বিক্রেতা নেই ৬ কোম্পানিতে
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৪৪ পিএম

বিক্রেতা নেই ৬ কোম্পানিতে

  • আপডেট সময় : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

ক্রেতা থাকলেও বিক্রেতার অভাব রয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির শেয়ারে। রবিবার (২৫ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : মনোস্পুল পেপার, নাহি অ্যালুমিনিয়াম, পেপার প্রসেসিং, জুট স্পিনার্স, এপেক্স ফুডস এবং মুন্নু এগ্রো।

জানা গেছে, মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর বৃহস্পতিবার ছিল ১৮৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০৯.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১৮.৫০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

নাহি অ্যালুমিনিয়ামের শেয়ারের ক্লোজিং দর বৃহস্পতিবার ছিল ৬৮.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৫ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৬.৮০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ২৩২.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৪৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫৩.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২০.৩০ টাকা বা ৮.৭১ শতাংশ বেড়েছে।

জুট স্পিনার্সের শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ২২৩.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৪৩ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১৯.৩০ টাকা বা ৮.৬২ শতাংশ বেড়েছে।

এপেক্স ফুডসের শেয়ারের ক্লোজিং দর বৃহস্পতিবার ছিল ২১২ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১৮ টাকা বা ৮.৪৯ শতাংশ বেড়েছে।

মুন্নু এগ্রোর শেয়ারের ক্লোজিং দর বৃহস্পতিবার ছিল ৫৬৬.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬০৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬০৮.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪২.৪০ টাকা বা ৭.৪৮ শতাংশ বেড়েছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ

সূচক পতনে লেনদেন

  • ১ ডিসেম্বর ২০২২