1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ব্যাংক খাতে দাম বেড়েছে ৪৭ শতাংশ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পিএম

ব্যাংক খাতে দাম বেড়েছে ৪৭ শতাংশ

  • আপডেট সময় : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
A-Bank

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ব্যাংক খাতে শেয়ার দর বেড়েছে ৪৭ শতাংশ কোম্পানির । ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

লেনদেন অপরিবর্তিত রয়েছে ৮ ব্যাংক: ইউনাইটেড কমার্শিয়াল, স্যোসাল ইসলামী, প্রাইম, এনসিসি, ন্যাশনাল, যমুনা, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ও এবি ব্যাংক।

প্রাপ্ত তথ্যমতে, আজ ৩০টি ব্যাংক লেনদেনে অংশ নিয়েছে। ব্যাংকগুলোর মধ্যে ১৪টির বা ৪৭ শতাংশের শেয়ার দর বেড়েছে। শেয়ার দর কমেছে ৭টির বা ২৭ শতাংশের এবং শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ৮টির বা ২৬ শতাংশ ব্যাংকের।

আজ শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ৬০ পয়সা বেড়েছে শাহজালাল ইসলামী ব্যাংকের। দ্বিতীয় সর্বোচ্চ ৪০ পয়সা বেড়েছে আল আরাফাহ ইসলামী ব্যাংকের এবং তৃতীয় সর্বোচ্চ ৩০ পয়সা করে বেড়েছে ডাচ-বাংলা ইসলামী ব্যাংকের।

এছাড়া ট্রাস্ট ও ঢাকা ব্যাংকের ২০ পয়সা করে এবং এক্সিম, আইসিবি ইসলামিক, মার্কেন্টাইল, প্রিমিয়ার, পূবালী, রূপালী, সাউথইস্ট ও স্ট্যান্ডার্ড ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা করে বেড়েছে।

আজ ৮টি ব্যাংকের শেয়ার দর কমেছে। শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ৭০ পয়সা কমেছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের। এছাড়া ব্র্যাক, সিটি ও ইস্টার্ন ব্যাংকের ২০ পয়সা করে এবং ব্যাংক এশিয়া, আইএফআইসি, ওয়ান ও উত্তরা ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা করে কমেছে।

শেয়ারবার্তা/ সাইফুল ইসলাম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ