1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
যে ২৫ কোম্পানির এজিএম আজ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৯ এএম

যে ২৫ কোম্পানির এজিএম আজ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
A Board Meeting

পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৫ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ একই দিনে অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি গুলো হলো: পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, ডরিন পাওয়ার জেনারেশন অ্যান্ড সিস্টেমস, একমি ল্যাবরেটরিজ, এপেক্স ফুডস, এপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং, স্কয়ার ফার্মাসিউটিক্যালস, স্কয়ার টেক্সটাইল, কাশেম ইন্ডাস্ট্রিজ, অলটেক্স, ইফাদ অটোস, ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্কস, প্যাসিফিক ডেনিমস, বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকস, অ্যাডভেন্ট ফার্মা, সামিট এলায়েন্স পোর্ট, সালভো কেমিক্যাল, সায়হাম কটন মিলস, ফাইন ফুডস, মতিন স্পিনিং মিলস, সায়হাম টেক্সটাইল, আমান কটন, ইন্দো-বাংলা ফার্মাসিউটিক্যালস, ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড, অগ্নি সিস্টেমস এবং ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজ।

কোম্পানিগুলোর এজিএমে শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমে সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত লভাংশ এবং লভাংশ না দেয়ার সিদ্ধান্ত অনুমোদিত হতে পারে।

প্রাপ্ত তথ্যমতে, পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের বার্ষিক সাধারণ সভার (এজিএম) বেলা ১১টায়, পদ্মা লাইফ টাওয়ার, ১১৫ কাজী নজরুল ইসলামী এভিনিউ, বাংলামোটর, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের লভাংশ না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ডরিন পাওয়ার জেনারেশন অ্যান্ড সিস্টেমসের বার্ষিক সাধারণ সভার (এজিএম) বেলা ১১টায়, ট্রাস্ট মিলনায়তন, ৫৪৫ পুরাতন বিমানবন্দর রোড, ক্যান্টনমেন্ট, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডরিন পাওয়ার জেনারেশন অ্যান্ড সিস্টেমস ১৭ শতাংশ নগদ ও ১৩ শতাংশ স্টক লভাংশ ঘোষণা করেছে।

একমি ল্যাবরেটরিজের বার্ষিক সাধারণ সভার (এজিএম) সকাল সাড়ে ১০টায়, পিএসসি কনভেনশন হল, মিরপুর-১৪, ঢাকায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে একমি ল্যাবরেটরিজ ৩৫ শতাংশ ক্যাশ লভাংশ ঘোষণা করেছে।

এপেক্স ফুডসের বার্ষিক সাধারণ সভার (এজিএম) বেলা ১১টায়, স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, হাউজ-১৯, রোড-০৭, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এপেক্স ফুডস ২০ শতাংশ ক্যাশ লভাংশ ঘোষণা করেছে।

এপেক্স স্পিনিং অ্যান্ড নিটিংয়ের বার্ষিক সাধারণ সভার (এজিএম) সকাল ৯টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, হাউজ-১৯, রোড-০৭, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং ২০ শতাংশ ক্যাশ লভাংশ ঘোষণা করেছে।

স্কয়ার ফার্মাসিউটিক্যালসের বার্ষিক সাধারণ সভার (এজিএম) সকাল ১০টায়, স্যামসান এইচ চৌধুরী সেন্টার, ঢাকা ক্লাব, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে স্কয়ার ফার্মাসিউটিক্যালস ৪২ শতাংশ নগদ ও ৭ শতাংশ স্টক লভাংশ ঘোষণা করেছে।

স্কয়ার টেক্সটাইলের বার্ষিক সাধারণ সভার (এজিএম) বেলা ১১টায়, স্যামসান এইচ চৌধুরী সেন্টার, ঢাকা ক্লাবে অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে স্কয়ার টেক্সটাইল ২০ শতাংশ ক্যাশ লভাংশ ঘোষণা করেছে।

কাশেম ইন্ডাস্ট্রিজের বার্ষিক সাধারণ সভার (এজিএম) সকাল সাড়ে ১০টায়, ঈগল হল, রাওয়া কমপ্লেক্স, মহাখালী, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে কাশেম ইন্ডাস্ট্রিজ ৫ শতাংশ নগদ ও ৭ শতাংশ স্টক লভাংশ ঘোষণা করেছে।

অলটেক্সের বার্ষিক সাধারণ সভার (এজিএম) বেলা ১১টায়, রেজিস্ট্রার্ড অফিস, অলটেক্স ইন্ডাস্ট্রিয়াল পার্ক এরাইবো, বারপা, রূপগঞ্জ, নারায়ণগঞ্জে অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে অলটেক্সের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের লভাংশ না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ইফাদ অটোসের বার্ষিক সাধারণ সভার (এজিএম) দুপুর ১২টায়, ইফাদ অটোস লিমিটেড ইন্ডাস্ট্রিয়াল পার্ক, সাহা বেলাইশোর, ধামরাই, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইফাদ অটোস ১০ শতাংশ ক্যাশ লভাংশ ঘোষণা করেছে।

ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্কসের বার্ষিক সাধারণ সভা (এজিএম) বেলা সাড়ে ১১টায়, আইভি কনভেনশন সেন্টার, হোমটাউন অ্যাপার্টমেন্ট কমপ্লেক্স, লেভেল-৫, ৮৭, নিউ ইস্কাটন রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্কস ২ শতাংশ ক্যাশ লভাংশ ঘোষণা করেছে।

প্যাসিফিক ডেনিমসের বার্ষিক সাধারণ সভার (এজিএম) বেলা ১১টায়, স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্যাসিফিক ডেনিমস ১৪ শতাংশ স্টক লভাংশ ঘোষণা করেছে।

বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকসের বার্ষিক সাধারণ সভার (এজিএম) বেলা ১১টায়, বেঙ্গল মাল্টিমিডিয়া, স্টুডিও, ৯৫/এ, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকস ৫ শতাংশ ক্যাশ লভাংশ ঘোষণা করেছে।

অ্যাডভেন্ট ফার্মার বার্ষিক সাধারণ সভা (এজিএম) বেলা ১১টায়, প্লট-বি, ৫০-৫৪, বিএসসিআইসি ইন্ডাস্ট্রিয়াল এস্টেট, ধামরাই, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে অ্যাডভেন্ট ফার্মা ২ শতাংশ নগদ ও ১০ শতাংশ স্টক লভাংশ ঘোষণা করেছে।

সামিট এলায়েন্স পোর্টের বার্ষিক সাধারণ সভা (এজিএম) বেলা সাড়ে ১১টায়, সামিট অ্যালায়েন্স পোর্ট ডিপোর্ট, কাটঘর, সাউথ পতেঙ্গা, চিটাগাংয়ে অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সামিট এলায়েন্স পোর্ট ৬ শতাংশ নগদ ও ৪ শতাংশ স্টক লভাংশ ঘোষণা করেছে।

সায়হাম কটন মিলসের বার্ষিক সাধারণ সভার (এজিএম) বেলা ১১টায়, মিল প্রাঙ্গণ, নয়াপাড়া, সায়হাম নগর, মাধবপুর, হবিগঞ্জে অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সায়হাম কটন মিলস ১০ শতাংশ ক্যাশ লভাংশ ঘোষণা করেছে।

ফাইন ফুডসের বার্ষিক সাধারণ সভার (এজিএম) দুপুর সাড়ে ১২টায়, প্রোজেক্ট-১, মন্ডলভোগ, মানিকখালি, কটিয়াদি, কিশোরগঞ্জে অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ফাইন ফুডস ২ শতাংশ ক্যাশ লভাংশ ঘোষণা করেছে।

স্যালভো কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ১৭ তম বার্ষিক সাধারণ সভার (এজিএম)১২ ডিসেম্বর বেলা ১১টায় ঢাকা জিলা ক্রীড়া সংস্থা, মতিঝিল এজিবি কলোনি, ঢাকায় অনুষ্ঠিত হবে। এর আগে কোম্পানিটি মতিঝিল এজিবি কলোনিতে এজিএম করার সিদ্ধান্ত নিয়েছিল। সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সালভো কেমিক্যালের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের লভাংশ না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

মতিন স্পিনিং মিলসের বার্ষিক সাধারণ সভার (এজিএম) বেলা ১১টায়, ফ্যাক্টরি প্রাঙ্গণ, মতিন স্পিনিং মিলস, সারদাগঞ্জ, কাশিমপুর, গাজীপুরে অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে মতিন স্পিনিং মিলস ১৫ শতাংশ ক্যাশ লভাংশ ঘোষণা করেছে।

সায়হাম টেক্সটাইলের বার্ষিক সাধারণ সভার (এজিএম) দুপুর সাড়ে ১২টায়, মিল প্রাঙ্গণ, নয়াপাড়া, সায়হাম নগর, মাধবপুর, হবিগঞ্জে অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সায়হাম টেক্সটাইল ১০ শতাংশ ক্যাশ লভাংশ ঘোষণা করেছে।

আমান কটনের বার্ষিক সাধারণ সভার (এজিএম) বেলা ১১টায়, ফ্যাক্টরি প্রাঙ্গণ, বৈরাঙ্গীচালা, শ্রীপুর, গাজীপুরে অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে আমান কটন ১০ শতাংশ ক্যাশ লভাংশ ঘোষণা করেছে।

ইন্দো-বাংলা ফার্মাসিউটিক্যালসের বার্ষিক সাধারণ সভার (এজিএম) সকাল ১০টায় নিস্বর্গ এন্টারটেইনমেন্ট জোন, নবগ্রাম, বরিশালে অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইন্দো-বাংলা ফার্মাসিউটিক্যালস ২ শতাংশ নগদ ও ৯ শতাংশ স্টক লভাংশ ঘোষণা করেছে।

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের বার্ষিক সাধারণ সভার (এজিএম) সকাল ১০টায়, শাহীন গল্ফ ক্লাব কনভেনশন সেন্টার, বিমানবন্দর রোড, ইস্ট পতেঙ্গা, চিটাগাংয়ে অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড ১৫ শতাংশ স্টক লভাংশ ঘোষণা করেছে।

অগ্নি সিস্টেমসের বার্ষিক সাধারণ সভার (এজিএম) সকাল ১০টায়, সেলিব্রেটি কনভেনশন হল, অটবি সেন্টার, গুলশান সাউথ এভিনিউ, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে অগ্নি সিস্টেমস ৭ শতাংশ ক্যাশ লভাংশ ঘোষণা করেছে।

এবং ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজের এজিএম একই দিন সকাল সাড়ে ১০টায়, ফ্যাক্টরি প্রাঙ্গণ, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুরে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজ ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ স্টক লভাংশ ঘোষণা করেছে।

শেয়ারবার্তা/ সাইফুল ইসলাম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ