1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
বিক্রেতা নেই ৬ কোম্পানির শেয়ারে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পিএম

বিক্রেতা নেই ৬ কোম্পানির শেয়ারে

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

ক্রেতা থাকলেও বিক্রেতার অভাব রয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির শেয়ারে। বৃহস্পতিবার (০৬ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : আফতাব অটোমোবাইলস, নাভানা সিএনজি, মনোস্পুল পেপার, ওরিয়ন ইনফিউশন, ফার্মা এইডস এবং সোনালী আঁশ।

জানা গেছে, মঙ্গলবার আফতাব অটোমোবাইলসের শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ২৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৬.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৬০ টাকা বা ৯.৮৪ শতাংশ বেড়েছে।

নাভানা সিএনজির শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ২৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৬০ টাকা বা ৯.৭৭ শতাংশ বেড়েছে।

মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ২৪৫.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৬৭.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২১.৫০ টাকা বা ৮.৭৫ শতাংশ বেড়েছে।

ওরিয়ন ইনফিউশনের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ৭০২.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭৫৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৫৪ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৫২.৬০ টাকা বা ৭.৪৯ শতাংশ বেড়েছে।

ফার্মা এইডসের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ৮৪২.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৫৫.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯০৫.৫০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৬৩.১০ টাকা বা ৭.৪৯ শতাংশ বেড়েছে।

সোনালী আঁশের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ৬২০.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৩৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৬৭.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪৬.৫০ টাকা বা ৭.৪৭ শতাংশ বেড়েছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ