1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
বিক্রেতাহীন ৫ কোম্পানির শেয়ার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪১ এএম

বিক্রেতাহীন ৫ কোম্পানির শেয়ার

  • আপডেট সময় : সোমবার, ১০ অক্টোবর, ২০২২

ক্রেতা থাকলেও বিক্রেতার অভাব রয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানির শেয়ারে। সোমবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : মুন্নু সিরামিক, তমিজউদ্দিন টেক্সটাইল, মনোস্পুল পেপার, মুন্নু এগ্রো এবং সোনালী পেপার।

জানা গেছে, বৃহস্পতিবার মুন্নু সিরামিকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৩.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৪.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১০.৩০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর বৃহস্পতিবার ছিল ২২৭.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩৫.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৪৭.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১৯.৯০ টাকা বা ৮.৭৩ শতাংশ বেড়েছে।

মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর বৃহস্পতিবার ছিল ২৬৭.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৮৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯০.৫০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২৩.৩০ টাকা বা ৮.৭২ শতাংশ বেড়েছে।

মুন্নু এগ্রোর শেয়ারের ক্লোজিং দর বৃহস্পতিবার ছিল ৫৭৩.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৭৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬১৬.৭ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪৩ টাকা বা ৭.৪৯ শতাংশ বেড়েছে।

সোনালী পেপারের শেয়ারের ক্লোজিং দর বৃহস্পতিবার ছিল ৬৯৯.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭১৭.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৫১.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৫২.৪০ টাকা বা ৭.৪৯ শতাংশ বেড়েছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ