1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ব্যাংক খাতে দাম বেড়েছে ৪০ শতাংশ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৬ পিএম

ব্যাংক খাতে দাম বেড়েছে ৪০ শতাংশ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
A-Bank

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ব্যাংক খাতে শেয়ার দর বেড়েছে ৪০ শতাংশ কোম্পানির । ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

শেয়ার লেনদেন অপরিবর্তিত ৯ ব্যাংক: স্ট্যান্ডার্ড, সাউথইস্ট, প্রিমিয়ার, ওয়ান, যমুনা, ইসলামী, আইসিবি ইসলামিক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ও আল আরাফাহ ইসলামী ব্যাংক।

প্রাপ্ত তথ্যমতে, আজ ৩০টি ব্যাংক লেনদেনে অংশ নিয়েছে। ব্যাংকগুলোর মধ্যে ১২টির বা ৪০ শতাংশের শেয়ার দর বেড়েছে। শেয়ার দর কমেছে ৯টির বা ৩০ শতাংশের এবং শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ৯টির বা ৩০ শতাংশ ব্যাংকের।

আজ শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ৫০ পয়সা বেড়েছে রূপালী ব্যাংকের। এছাড়া ট্রাস্ট ব্যাংকের ৪০ পয়সা; সিটি ব্যাংকের ৩০ পয়সা; এবি, মার্কেন্টাইল, এনসিসি, শাহাজালাল ইসলামী ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ২০ পয়সা করে এবং স্যোসাল ইসলামী, আইএফআইসি, ডাচ-বাংলা ও ঢাকা ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা করে বেড়েছে।

আজ ৯টি ব্যাংকের শেয়ার দর কমেছে। শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ৭০ পয়সা কমেছে ব্র্যাক ব্যাংকের। এছাড়া প্রাইম ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ৫০ পয়সা করে; পূবালী, ইস্টার্ন ও ব্যাংক এশিয়ার ৩০ পয়সা করে এবং এক্সিম, ন্যাশনাল ও উত্তরা ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা করে কমেছে।

শেয়ারবার্তা/ সাইফুল ইসলাম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ