1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : muzahid : muzahid
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বিক্রেতা নেই ৫ কোম্পানির শেয়ারে
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৯ এএম

বিক্রেতা নেই ৫ কোম্পানির শেয়ারে

  • আপডেট সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২

ক্রেতা থাকলেও বিক্রেতার অভাব রয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানির শেয়ারে। বুধবার (২৬ অক্টোবর) দুপুর ১২টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : তমিজউদ্দিন টেক্সটাইল, নাভানা ফার্মা, পেপার প্রসেসিং, মনোস্পুল পেপার এবং ইজেনারেশন।

জানা গেছে, মঙ্গলবার তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১০.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২৮.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১৮.৪০ টাকা বা ৮.৭৪ শতাংশ বেড়েছে।

নাভানা ফার্মার শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ৪২.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৬.৫০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪.২০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ২৬০.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৮৩.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮৩.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২২.৮০ টাকা বা ৮.৭৪ শতাংশ বেড়েছে।

মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ৩৭১ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪০৩.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪০৩.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩২.৪০ টাকা বা ৮.৭৩ শতাংশ বেড়েছে।

ইজেনারেশনের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ৫১.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৩.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৬.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৫.১০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ
Dse

টানা তিন কার্যদিবস পতন

  • ৩১ জানুয়ারী ২০২৩
  • মুনাফায় ফিরেছে রহিমা ফুড

  • ৩০ জানুয়ারী ২০২৩