1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
জাপানে বিএসইসির ‘ইনভেস্টমেন্ট ফ্ল্যাশ মব’ ২৯ নভেম্বর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৯ পিএম

জাপানে বিএসইসির ‘ইনভেস্টমেন্ট ফ্ল্যাশ মব’ ২৯ নভেম্বর

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন এবং বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ এর উদ্যোগে আগামী ২৯ নভেম্বর জাপানে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ইনভেস্টমেন্ট ফ্ল্যাশ মব’।

ওই দিন বিকাল সাড়ে ৩টায় প্রোগ্রামটি শুরু হবে। সোমবার (২৮ নভেম্বর) বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, টোকিওতে এএনএ ইন্টারকন্টিনেন্টাল হোটেলে এই ইনভেস্টমেন্ট ফ্ল্যাশ মব অনুষ্ঠিত হবে। বাংলাদেশের গণ্যমান্যব্যক্তিবর্গ, বিনিয়োগকারী এবং শিল্পপতি-ব্যবসায়ীরা এতে অংশগ্রহণ করবেন।

বাংলাদেশ ও জাপানের কূটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে জাপানে এ প্রোগ্রামের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান।

বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান লোকমান হোসেন মিয়া ফরিন ডাইরেক্ট ইনভেস্টমেন্ট সংক্রান্ত প্রেজেন্টেশন করবেন। আর বিএসইসির কমিশনার ড.শেখ শামসুদ্দিন আহমেদ পোর্টফলিও ইনভেস্টমেন্ট প্রোগ্রেস সংক্রান্ত প্রেজেন্টেশন করবেন। আর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাপানের বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত শাহাবুদ্দিন আহমেদ এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মাসুদ বিন মোমেন।

উল্লেখ্য, বৈদেশিক বিনিয়োগ উৎসাহিত করার লক্ষ্যকে সামনে রেখে ২০২১ ও ২০২২ সালে দুবাই, নিউইয়ার্ক, ওয়াশিংটন, লস এঞ্জেলস, সান্তা ক্লারা, জুরিখ, জেনেভা, লন্ডন, ম্যানচেস্টার এবং আবুধাবিতে ইনভেস্টমেন্ট সামিট আয়োজিত হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ