1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
৫৪ শতাংশ দাম কমেছে ব্যাংক খাতে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০২ এএম

৫৪ শতাংশ দাম কমেছে ব্যাংক খাতে

  • আপডেট সময় : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
A-Bank

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই ) সপ্তাহের প্রথম কার্যদিবসে ব্যাংক খাতে শেয়ার দর কমেছে ৫৪ শতাংশ কোম্পানির । ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

লেনদেন অপরিবর্তিত থাকা কোম্পানিগুলো হলো: এক্সিম, আইএফআইসি, যমুনা, ওয়ান, স্যোসাল ইসলামী, সাউথইস্ট এবং স্ট্যান্ডার্ড ব্যাংক।

প্রাপ্ত তথ্যমতে, আজ ৩০টি ব্যাংক লেনদেনে অংশ নিয়েছে। ব্যাংকগুলোর মধ্যে ৭টির বা ২৩ শতাংশের শেয়ার দর বেড়েছে। শেয়ার দর কমেছে ১৬টির বা ৫৪ শতাংশের এবং শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ৭টির বা ২৩ শতাংশ ব্যাংকের।

আজ শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ১ টাকা ২০ পয়সা কমেছে ইস্টার্ন ব্যাংকের। এছাড়া ব্র্যাক ব্যাংকের ৪০ পয়সা; ডাচ-বাংলা ব্যাংকের ৩০ পয়সা; আল আরাফাহ ইসলামী, সিটি, মিউচুয়াল ট্রাস্ট, পূবালী ও উত্তরা ব্যাংকের ২০ পয়সা করে এবং ইউনাইটেড কমার্শিয়াল, ট্রাস্ট, রূপালী, প্রিমিয়ার, ন্যাশনাল, মার্কেন্টাইল, ইসলামী ও ঢাকা ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা করে কমেছে।

আজ ৭টি ব্যাংকের শেয়ার দর বেড়েছে। শেয়ার দর সবচেয়ে বেশি অর্থাৎ ৩০ পয়সা বেড়েছে ব্যাংক এশিয়ার। এছাড়া প্রাইম ও ন্যাশনাল ব্যাংকের ২০ পয়সা করে এবং শাহজালাল ইসলামী, আইসিবি ইসলামিক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ও এবি ব্যাংকের শেয়ার দর ১০ পয়সা করে বেড়েছে।

শেয়ারবার্তা/সাইফুল ইসলাম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ