1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : muzahid : muzahid
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
সহযোগী কোম্পানিকে অধিগ্রহণ করতে রেনাটার এজিএম
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:৪৯ এএম

সহযোগী কোম্পানিকে অধিগ্রহণ করতে রেনাটার এজিএম

  • আপডেট সময় : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
Reneta

পুঁজিবাজারের তালিকাভূক্ত কোম্পানি রেনাটা লিমিটেড বিশেষ সাধারণ সভা (ইজিএম) করবে। রোববার কোম্পানির পরিচালনা পর্ষদ এ সিদ্ধান্ত গ্রহণ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা যায়।

সূত্র মতে, আগামী ৮ ফেব্রুয়ারি সকাল ১১ টা ৩০ মিনিটে কোম্পানির ইজিএম অনুষ্ঠিত হবে। ইজিএম কোম্পানির নিজ কার্যালয়ে হবে। গত ১ ডিসেম্বর কোর্ট এর আদেশক্রমে এ ইজিএম করা হবে। একই দিনে সকাল সাড়ে ১০টায় কোর্টের নির্দেশ অনুযায়ী কোম্পানিটি তাদের স্টেকহোল্ডারদের সাথে সভা করবে। বিশেষ করে কোম্পানির ব্যাংক ও জোগানদারদের সাথে এ সভা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ওষুধ-রসায়ন খাতের কোম্পানি রেনাটা লিমিটেডের সাথে একীভূত হবে কোম্পানিটির সহযোগী প্রতিষ্ঠান রেনাটা অনকোলজি লিমিটেড। নেট সম্পদ মূল্যের ভিত্তিতে রেনাটার সঙ্গে রেনাটা অনকোলজি মার্জার হবে। এক্ষেত্রে রেনাটার কাছে স্থানান্তর করা হবে রেনাটা অনকোলজি। রেনাটা অনকোলজির প্রতিটির শেয়ারের বিপরীতে রেনাটা লিমিটেডের ০.০২টি শেয়ার পাবে রেনাটা অনকোলজির শেয়ারহোল্ডাররা।

অর্থাৎ রেনাটা অনকোলজির শেয়ারহোল্ডাররা প্রতি ১০০ শেয়ারের বিপরীতে রেনাটা লিমিটেডের ২টি শেয়ার পাবেন।

একীভূতকরণের বিষয়ে কোম্পানিটি হাইকোর্টে আবেদন করেছিল। সেই আবেদনের ভিত্তিতেই কোর্ট তাদের পাওনাদার, শেয়ারহোল্ডার ও স্টেকহোল্ডারদের সাথে সভা করার আদেশ দিয়েছে।

শেয়ারবার্তা / মিলন

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ