1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : muzahid : muzahid
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
সাপ্তাহিক লেনদেনে নতুন দুই মার্কেট মুভার
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৭:৩২ পিএম

সাপ্তাহিক লেনদেনে নতুন দুই মার্কেট মুভার

  • আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩

বিদায়ী সপ্তাহে (০১-০৫ জানুয়ারি) প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মার্কেট মুভারের তালিকায় নতুন করে উঠে এসেছে আনোয়ার গ্যালভানাইজিং এবং আমরা নেটওয়ার্ক। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিটির ২টির মধ্যে ২টিরই দর পতন হয়েছে।

কোম্পানিগুলোর মধ্যে লেনদেনে কোম্পানিগুলোর মধ্যে লেনদেনে নবম দখল করেছে আনোয়ার গ্যালভানাইজিং। সপ্তাহজুড়ে কোম্পানিটির ১৩ লাখ ৪৬ হাজার ৪০৬টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার মূল্য ২৯ কোটি ৩ লাখ ৮৯ হাজার টাকা। যা ছিল ডিএসইর মোট লেনদেনের ২.৫৬ শতাংশ। বিদায়ী সপ্তাহের প্রথম কার্যদিবসে কোম্পানিটির উদ্বোধনী দর ছিল ২৩৬ টাকা ২০ পয়সা। আর শেষ কার্যদিবসে ক্লোজিং দর হয়েছে ২১৩ টাকা ৩০ পয়সা। আগের সপ্তাহের চেয়ে এর দর কমেছে ৫ টাকা ৩০ পয়সা বা ৯.৭০ শতাংশ।

আমরা নেটওয়ার্ক তালিকার দশম স্থানে রয়েছে। সপ্তাহজুড়ে কোম্পানিটির ৫৬ লাখ ৮৮ হাজার ৪৫২টি শেয়ার লেনদেন হয়েছে।যার বাজার মূল্য ২৮ কোটি ৮৭ লাখ ২৩ হাজার টাকা। যা ছিল ডিএসইর মোট লেনদেনের ২.৫৫ শতাংশ। বিদায়ী সপ্তাহের প্রথম কার্যদিবসে কোম্পানিটির উদ্বোধনী দর ছিল ৫১ টাকা ৪০ পয়সা। আর শেষ কার্যদিবসে ক্লোজিং দর হয়েছে ৫০ টাকা ৪০ পয়সা। আগের সপ্তাহের চেয়ে এর দর কমেছে ১ টাকা ২০ পয়সা বা ১.৯৫ শতাংশ।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ
icb

আইসিবির পতন

  • ২৫ জানুয়ারী ২০২৩
  • efad

    ইফাদ অটোসের লভ্যাংশ প্রেরণ

  • ২৪ জানুয়ারী ২০২৩