1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : muzahid : muzahid
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
পর্ষদ সভার তারিখ জানিয়েছে ১১ কোম্পানি
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৭ এএম

পর্ষদ সভার তারিখ জানিয়েছে ১১ কোম্পানি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
A-Board-Meeting

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পানি প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদ সভার তারিখ জানিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : ওয়ালটন হাই-টেক, বিবিএস কেবলস, বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস (বিবিএস), অ্যাম্বি ফার্মা, এডিএন টেলিকম, ম্যারিকো বাংলাদেশ, আইসিবি, বার্জার পেইন্টস বাংলাদেশ, নাভানা ফার্মা, ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেড ও রেনউইক যজ্ঞেশ্বর লিমিটেড।

ওয়ালটন হাই-টেক : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৫ জানুয়ারি ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

বিবিএস কেবলস : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৫ জানুয়ারি সাড়ে ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস (বিবিএস) : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৫ জানুয়ারি সাড়ে ৪টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

অ্যাম্বি ফার্মা : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৫ জানুয়ারি ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

এডিএন টেলিকম : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৫ জানুয়ারি ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

ম্যারিকো বাংলাদেশ : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৩ জানুয়ারি সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ৩য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

আইসিবি : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৪ জানুয়ারি দুপুর সাড়ে ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

বার্জার পেইন্টস বাংলাদেশ : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৩ জানুয়ারি বিকাল সাড়ে ৪টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ৩য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

নাভানা ফার্মা : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৪ জানুয়ারি দুপুর ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৪ জানুয়ারি, বিকেল সাড়ে ৩টায় ওই সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

রেনউইক যজ্ঞেশ্বর: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৫ জানুয়ারি, দুপুর ২টা ৩৫ মিনিটে ওই সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ
Dse

টানা তিন কার্যদিবস পতন

  • ৩১ জানুয়ারী ২০২৩
  • মুনাফায় ফিরেছে রহিমা ফুড

  • ৩০ জানুয়ারী ২০২৩